Home > রাজনীতি > মৃত্যুর চার বছর পর আ.লীগের উপদেষ্টার পদ পেলেন

মৃত্যুর চার বছর পর আ.লীগের উপদেষ্টার পদ পেলেন

সম্মেলনের ২০ মাস পর যশোর জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। গত শুক্রবার (৩০ জুলাই) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের ১৯ জন উপদেষ্টাসহ ৯৪ সদস্যের কমিটি অনুমোদন দেন।

ওবায়দুল কাদের স্বাক্ষরিত এ কমিটিতে মৃত্যুর চার বছর পর জায়গা হয়েছে যশোরের শার্শা উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি গোলাম রসুলের। তাকে যশোর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য করা হয়েছে। এ নিয়ে গোটা জেলায় আলোচনা-সমালোচনার ঝড় বইছে।

দলীয় একাধিক নেতাকর্মী জানান, ২০১৭ সালের ২৬ জুলাই শার্শা উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি ও জেলা কমিটির সদস্য গোলাম রসুল মারা যান। মৃত্যুর চার বছর পরও সংবাদটি কেন্দ্রীয় কমিটি বা জেলা কমিটির সদস্যদের না জানাটা দুঃখজনক।

এ বিষয়ে গোলাম রসুলের ছেলে গোগা ইউনাইটেড আদর্শ কলেজের প্রভাষক ওমর ফারুক বলেন, তার বাবা দীর্ঘদিন আওয়ামী লীগের নেতৃত্ব দিয়েছেন। বাবার মৃত্যুর চার বছর পর জেলা আওয়ামী লীগের কমিটিতে কীভাবে উপদেষ্টা মণ্ডলীর সদস্যপদ পেয়েছেন বিষয়টি জানা নেই।

যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন বলেন, জেলা আওয়ামী লীগ থেকে কেন্দ্রীয় কমিটিকে চিঠির মাধ্যমে বিষয়টি জানানো হয়েছে। কিন্তু কোনো কারণে চিঠিটা কেন্দ্রীয় আওয়ামী লীগের কাছে হয়তো পৌঁছায়নি। সে কারণে তার নামটি বাদ যায়নি।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী
শিরোনামঃ