Home > রাজনীতি > জাতীয় পার্টি নিয়ে ষড়যন্ত্র করে লাভ নেই: এমপি খোকা

জাতীয় পার্টি নিয়ে ষড়যন্ত্র করে লাভ নেই: এমপি খোকা

জাতীয় পার্টিকে নিয়ে ষড়যন্ত্র করে লাভ নেই জানিয়ে পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা এমপি বলেছেন, জাতীয় পার্টি নিয়ে আগেও ষড়যন্ত্র হয়েছে, এখনও হচ্ছে। ষড়যন্ত্র করে কোনো লাভ নেই। বরং নেতাকর্মীরা অতীতের মতোই ষড়যন্ত্রকারীদের প্রতিহত করবে। নেতাকর্মীরা পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের নেতৃত্বে ঐক্যবদ্ধ।

মঙ্গলবার (২৯ জুন) দুপুরে জাপার কাকরাইল কার্যালয়ে দলের ঢাকা বিভাগীয় কমিটি আয়োজিত পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উদযাপন প্রস্তুতি সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

খোকা বলেন, বঙ্গবন্ধু জন্ম না হলে আমরা যেমন স্বাধীনতার স্বাদ পেতাম না, তেমনি এরশাদের জন্ম না হলে এদেশের মানুষ উন্নয়নের স্বাদ গ্রহণ করতে পারতো না। এরশাদ আজ আমাদের মাঝে নেই, কিন্তু তার উন্নয়ন কর্মকাণ্ডের জন্য তিনি বাংলাদেশে অমর হয়ে থাকবেন।

তিনি বলেন, ডাক্তার, আইনজীবী, শিক্ষক সমাজ, সাংবাদিক, এমনকি ছাত্রসমাজসহ দেশের প্রতিটি সেক্টর আজ দুই ভাগে বিভক্ত হয়ে পড়েছে। উন্নয়ন ও নিরপেক্ষতার স্বার্থে প্রয়াত এরশাদ কখনও এগুলো প্রশয় দেননি। কারণ তিনি চিন্তা করেছিলেন-দলীয় দৃষ্টিকোন থেকে বিচার করলে সত্যিকারের যোগ্য ও মেধাবীরা সুযোগ পাবেন না। পাশাপাশি অনেক অযোগ্যরা বড় বড় পদে আসীন হওয়ার আশঙ্কা থাকে।

এ সময় বক্তব্য রাখেন পার্টির প্রেসিডিয়াম সদস্য জহিরুল ইসলাম জহির, ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান খান, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, বেলাল হোসেন, সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন, হুমায়ূন খান, কেন্দ্রীয় নেতা মাসুদুর রহমান মাসুম, সুলতান মাহমুদ, মিজানুর রহমান মিরু, মাহমুদ আলম, আকতারুজ্জামান খান, আবু নাঈম ইকবাল প্রমুখ।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী
শিরোনামঃ