Home > রাজনীতি > ‘পিলখানায় পরোক্ষভাবে জড়িতদের বিচারের আওতায় আনতে হবে’

‘পিলখানায় পরোক্ষভাবে জড়িতদের বিচারের আওতায় আনতে হবে’

পিলখানায় পরোক্ষভাবে কেউ জড়িত থাকলে তাদেরও বিচারের আওতায় আনার দাবি জানিয়েছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) বনানী সামরিক কবরস্থানে পিলখানায় শহীদ সেনা কর্মকর্তাদের স্মৃতিস্তম্ভে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে জিএম কাদের এ কথা বলেন।

তিনি বলেন, প্রতিটি ষড়যন্ত্রের সঙ্গে কিছু মানুষ প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত থাকে। তাই পিলখানা ট্রাজেডিতে পরোক্ষভাবে কেউ জড়িত থাকলে তাদেরও বিচারের আওতায় আনতে হবে। আশা করছি উচ্চ আদালতে বিচারাধিন মামলায় হত্যাকারীদের বিরুদ্ধে কঠোর শাস্তি হবে।

তিনি বলেন, পিলখানা হত্যাকাণ্ড নিয়ে জনমনে কিছুটা বিভ্রান্তি আছে। সরকারের পক্ষ থেকে তদন্ত সংস্থার রিপোর্ট প্রকাশ হলে এই হত্যাকাণ্ড নিয়ে সাধারণ মানুষের সন্দেহ ও বিভ্রান্তি দূর হবে। তাছাড়া শহীদদের নিকট আত্মীয়রাও বুঝতে পারবেন কোন প্রেক্ষিতে তাদের স্বজনরা নির্মমভাবে হত্যাকান্ডের শিকার হয়েছেন। এটা শহীদ পরিবারের জন্য সান্ত্বনাও হবে।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর উত্তর-এর সভাপতি এসএম ফয়সল চিশতী দোয়া-মোনাজাত পরিচালনা করেন। পরে গণমাধ্যমকর্মীদের সঙ্গে কথা বলেন জাতীয় পার্টি চেয়ারম্যান।

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, প্রেসিডিয়াম সদস্য মো. হাবিবুর রহমান, এস.এম. ফয়সল চিশতী, ভাইস চেয়ারম্যান এইচ.এম. শাহরিয়ার আসিফ, সাংগঠনিক সম্পাদক মো. হেলাল উদ্দিন, মো. সাইফুল ইসলাম, মিজানুর রহমান, ক্রীড়া সম্পাদক ও জাতীয় যুব সংহতির সদস্য সচিব আহাদ ইউ চৌধুরী শাহীন, যুগ্ম সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন, যুগ্ম কোষাধ্যক্ষ অ্যাডভোকেট আবু তৈয়ব, যুগ্ম দফতর সম্পাদক মাহমুদ আলম, কেন্দ্রীয় সদস্য আব্দুস সাত্তার, আরিফুল ইসলাম রুবেল, মো. আলমগীর হোসেন, জিয়াউর রহমান বিপুল, মাসুদুর রহমান, মুশফিকুর রহমান।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী
শিরোনামঃ