Home > রাজনীতি > ছাত্রলীগের শূন‌্য পদ পূরণ, দায়িত্ব পেলেন যারা

ছাত্রলীগের শূন‌্য পদ পূরণ, দায়িত্ব পেলেন যারা

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের শূন‌্য পদগুলো পূরণ করেছে সংগঠনটির শীর্ষ নেতৃত্ব।

রোববার (৩১ জানুয়ারি) ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য এ কমিটি অনুমোদন দিয়েছেন।

সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন ম. সাইফ উদ্দিন বাবু, সাগর হোসেন সোহাগ, রায়হান কাওসার, রাকিব হোসেন, রানা হামিদ, আনন্দ সাহা পার্থ, শেখ সাগর আহমেদ, শুভ্রদেব হালদার, দেবাশীষ সিকদার সিদ্ধার্থ, আরিফ ইবনে আলী, আরিফ হোসেন রিফাত, জিয়াসমিন শান্তা, তিলোত্তমা শিকদার, শাহারিয়ার সিদ্দিকী শিশিম, ফরিদা পারভীন, উৎপল বিশ্বাস, মো. ওমর ফারুক, মিজানুর রহমান পিকুল, মুরাদ হায়দার টিপু, ইফতেখার আহমেদ চৌধুরী সজীব, রাকিবুল হাসান নোবেল, খাদিজাতুল কুবরা, মো. মহিন উদ্দিন, রকিবুল ইসলাম ঐতিহ্য ও জেসমিন আরা রুমা।

যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন আব্দুল জব্বার রাজ, দপ্তর সম্পাদক ইন্দ্রনীল দেব শর্মা রনি, সাংস্কৃতিক সম্পাদক মেহেদি হাসান সানি, পাঠাগার সম্পাদক সৈয়দ ইমাম বাকের, তথ্য ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক খন্দকার জামি উস সানি, ধর্মবিষয়ক সম্পাদক তুহিন রেজা, স্বাস্থ্য ও চিকিৎসা সেবা সম্পাদক খালিদ মাহমুদ ফয়সাল, সরকারি বিশ্ববিদ্যালয়বিষয়ক সম্পাদক আল-আমিন রহমান, উপ-প্রচার সম্পাদক ফেরদৌস মাহমুদ পলাশ, উপ-দপ্তর সম্পাদক সজীব নাথ, উপ-দপ্তর সম্পাদক মিরাজুল ইসলাম খান শিমুল, উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক তন্ময় দেবনাথ, উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক আমান উল্লাহ আমান, উপ-সাংস্কৃতিক সম্পাদক, মো. মোরশেদুর রহমান আকন্দ, উপ-সাংস্কৃতিক সম্পাদক শেখ নাজমুল, মো. মাইনুল হাওলাদার ও ইসমাইল হোসেন, উপ-সমাজসেবা সম্পাদক তানভীর হাসান সৈকত, উপ-আন্তর্জাতিক সম্পাদক সামাদ আজাদ জুলফিকার, উপ-পাঠাগার সম্পাদক এম আর মুকুল ইসলাম, উপ-পাঠাগার সম্পাদক আনোয়ার হোসেন, উপ-তথ্য ও গবেষণা সম্পাদক মো. আব্দুর রশিদ (রাফি), উপ-অর্থ সম্পাদক মো. আতিকুল ইসলাম (আতিক), উপ-আইন সম্পাদক শাহেদ খান, উপ-তথ্য ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক এহসান পিয়াল, উপ-গণশিক্ষা সম্পাদক ওয়াহিদ খান রাজ, উপ-স্বাস্থ্য ও চিকিৎসা সেবা সম্পাদক রাজেয় বৈশ্য, উপ-স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সম্পাদক জেরিন সিকদার, উপ-স্বাস্থ্য ও চিকিৎসা সেবা সম্পাদক সাধন বিশ্বাস, উপ-স্বাস্থ্য ও চিকিৎসা সেবা সম্পাদক মো. রিজভান আহমেদ, উপ-ছাত্রবৃত্তি সম্পাদক মাহফুজুর রহমান, উপ-কর্মসংস্থান সম্পাদক শাজাহান ভূইয়া শামীম, সহ-সম্পাদক ফারুকুল ইসলাম (ফারুক ব্যাপারী), ফাইজুল ইসলাম সজিব, শেখ রিজওয়ান আলী, আয়শা আক্তার সুমি, এম সাইফুল ইসলাম সাইফ, এইচ এম রোমান মাহমুদ, মো. রুবেল শিকদার, মীর সাব্বির, জাহিদুল ইসলাম নোমান, সদস্য সাজিদ আহমেদ দীপ্ত ও আলী হোসেন আলম।

নতুন কমিটি সম্পর্কে জানতে চাইলে ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় রাইজিংবিডিকে বলেন, ‘দায়িত্ব পাওয়ার পর আসলে আমাদের অনেকগুলো চ‌্যালেঞ্জের মধ‌্যে দিয়ে যেতে হয়েছে। সেই চ‌্যালেঞ্জের অন‌্যতম ছিল কেন্দ্রীয় সংসদের শূন‌্য পদগুলো পূরণ করা। আমরা সেটি ওভারকাম করতে পেরেছি।’

তিনি বলেন, ‘বিপুল সংখ‌্যক নেতাকর্মীর মধ‌্যে থেকে ৩০১ সদস‌্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটিতে জায়গা দেওয়া আসলে আমাদের জন‌্য বড় কঠিন কাজ ছিল। অনেকেই যোগ‌্য, কিন্তু সবাইকে রাখা সম্ভব হয়নি। তাদের মধ‌্যে থেকে যারা দীর্ঘদিন রাজনীতি করেছে, যাদের সংগঠনের জন‌্য শ্রম-ত‌্যাগ আছে, মেধাবী; তাদের তুলে এনেছি।’

আল নাহিয়ান খান জয় জানান, কেন্দ্রীয় সংসদের সবাই আগামী দু-একদিনের মধ‌্যে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করতে যাবেন।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী
শিরোনামঃ