Home > রাজনীতি > ‘ইসলাম প্রতিষ্ঠায় শক্তিশালী ভূমিকা রাখবে হেফাজত’

‘ইসলাম প্রতিষ্ঠায় শক্তিশালী ভূমিকা রাখবে হেফাজত’

ইসলাম প্রতিষ্ঠায় আরও শক্তিশালী ভূমিকা পালন করবে দেশের শীর্ষস্থানীয় আলেমদের সংগঠন হেফাজতে ইসলাম। পাশাপাশি কওমি মাদ্রাসাগুলোর অধিকার আদায়ে অগ্রণী ভূমিকা রাখবে।

হেফাজতে ইসলামের নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়ে রোববার (১৫ নভেম্বর) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এসব কথা বলেন ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান অ্যাডভোকেট মাওলানা আব্দুর রকিব এবং মহাসচিব অধ্যাপক মাওলানা আব্দুল করিম খান।

যৌথ বিবৃতিতে তারা আরও বলেন, দেশের সব আলেমদের ভালোবাসায় হেফাজতে ইসলাম আগামী দিনে আরও শক্তিশালী হবে। ইসলামের প্রচার-প্রসারে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। একইসঙ্গে ইসলামবিরোধী সব অপতৎপরতা রুখে দিতে তাদের অবদান হবে অনবদ্য। পাশাপাশি দেশের স্বাধীনতা-স্বার্বভৌমত্ব রক্ষা ও ইসলামবিরোধী শক্তির ষড়যন্ত্রের মোকাবিলায় সংগঠনটি ভূমিকা আরও দৃঢ় হবে।
উল্লেখ্য, কওমি মাদ্রাসাভিত্তিক সংগঠন হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির নির্বাচিত হয়েছেন আল্লামা জুনায়েদ বাবুনগরী। তিনি সংগঠনটির সাবেক মহাসচিব।

নতুন মহাসচিব নির্বাচিত করা হয়েছে মাওলানা নূর হোসাইন কাসেমী। তিনি জমিয়তে উলামায়ে ইসলামেরও মহাসচিব। পাশাপাশি হেফাজতে ইসলামের ঢাকা মহানগর শাখার আমিরের দায়িত্ব পালন করছিলেন তিনি। রোববার চট্টগ্রামের হাটহাজারীর আল জামিয়াতুল আহলিয়া দারুল উলুম মুঈনুল ইসলাম মাদরাসায় আয়োজিত সংগঠনের কেন্দ্রীয় প্রতিনিধি সম্মেলনে এ নতুন কমিটির নাম ঘোষণা করা হয়।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ