Home > রাজনীতি > ‘বিপদ আসছে, চোখ বন্ধ করে থাকলে চলবে না’

‘বিপদ আসছে, চোখ বন্ধ করে থাকলে চলবে না’

নিজস্ব প্রতিবেদক : ‘বিপদ আসছে, চোখ বন্ধ করে থাকলে তো চলবে না। মরুভূমিতে ঝড় আসলে উট পাখি মাথাটা বালুর মধ্যে দিয়ে ভাবে যে, সবকিছু ঠেকে গেল। তাতে কিন্তু মরুভূমির ঝড় বন্ধ হয় না। আজকে মাথা নিচু করে দিলেই হবে না। চতুর্দিক থেকে বিপদ আসছে।’

বুধবার জাতীয় প্রেসক্লাবে তারেক রহমানের ১২তম কারামুক্তি দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় এসব কথা বলেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। উত্তরাঞ্চল ছাত্র ফোরাম এ সভার আয়োজন করে।

মির্জা ফখরুল বলেন, আসামে যে এনআরসি তৈরি হয়েছে, আমরা জানি না, এটার মধ্যে কী আছে না আছে। কিন্তু আমরা এটুকু বুঝি যে, একটা বিপদ জানান দিচ্ছে। সুতরাং অবশ্যই বাংলাদেশের মানুষদের সজাগ হতে হবে। বাংলাদেশের মানুষকেই তার স্বাধীনতা রক্ষা করতে হবে, গণতন্ত্রকে ফিরিয়ে আনতে হবে। এটা কেউ আমাদের করে দিয়ে যাবে না।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু বলেন, খালেদা জিয়াকে তিলে তিলে মেরে ফেলার ষড়যন্ত্র করা হচ্ছে। আজকে আমরা তারেক রহমানের মুক্তির দিনে সভা করছি। আসলে তারেক রহমান কি মুক্তি পেয়েছে? পায়নি। আমরা কেউই মুক্তি পাইনি। আজকে আমাদের মা জেলে, আমরা জেলে আছি। এখান থেকে শপথ নিতে হবে, মাকে জেল থেকে বের করার জন্য রাজপথে রক্ত দিতে হবে।

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-প্রচার সম্পাদক আমিরুল ইসলাম খান আলীম সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন- বিএনপির চেয়ারপারসনের বিশেষ সহকারী শিমুল বিশ্বাস, যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেল, সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, সহ-দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু প্রমুখ।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ