Home > রাজনীতি > ভেজালকারীদের মৃত্যুদণ্ড হওয়া উচিত : নাসিম

ভেজালকারীদের মৃত্যুদণ্ড হওয়া উচিত : নাসিম

জ্যেষ্ঠ প্রতিবেদক : খাদ্যদ্রব্যে ভেজালকারীদের মৃত্যুদণ্ড হওয়া উচিত বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়ামের সদস্য মোহাম্মদ নাসিম।

সোমবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। ‘নিরাপদ খাদ্য ও আমাদের করণীয়’ শীর্ষক এ আলোচনা সভার আয়োজন করে ‘ভেজাল ও মাদকবিরোধী আন্দোলন’।

মোহাম্মদ নাসিম বলেন, খাদ্যে ভেজালকারীরা সমাজের সবচেয়ে বড় সন্ত্রাসী। রোজার মাসেও খাদ্যে যারা ভেজাল মেশায় তাদের মৃত্যুদণ্ড হওয়া উচিত। এরা খাদ্যে ভেজাল মিশিয়ে দেশের অগণিত মানুষকে হত্যা করছে।

তিনি বলেন, সবার জন্য নিরাপদ খাদ্য নিশ্চিত করা সরকারের একার পক্ষে সম্ভব নয়। এজন্য সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। সকলে সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে নিরাপদ খাদ্য নিশ্চিত করা সম্ভব।

সংগঠনের সভাপতি মুহাম্মদ আতা উল্লাহ খানের সভাপতিত্বে অনুষ্ঠানে মূল প্রবন্ধ উপস্থাপন করেন বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মো. গনি মিয়া বাবুল।

আলোচনা সভায় অংশ নেন তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি হাসানুল হক ইনু এমপি, প্রাক্তন শিল্পমন্ত্রী কমরেড দিলীপ বড়ুয়া, বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমেদ, বাংলাদেশ গণ আজাদী লীগের সভাপতি এস কে শিকদার, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ওষুধ প্রযুক্তি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক আ ব ম ফারুক, কৃষিবিজ্ঞানী ড. মো. আলী আফজাল, সোয়াবের চেয়ারম্যান এস এম রাশেদুজ্জামান প্রমুখ।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ