Home > রাজনীতি > অসুস্থ কাদের দেশ ও মানুষের কথা ভাবছেন : হাওলাদার

অসুস্থ কাদের দেশ ও মানুষের কথা ভাবছেন : হাওলাদার

জ্যেষ্ঠ প্রতিবেদক : সিঙ্গাপুরে চিকিৎসাধীন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে দেখা করেছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এবিএম রুহুল আমিন হাওলাদার।

মঙ্গলবার সিঙ্গাপুরের স্কটস রেসিডেন্সে ওবায়দুল কাদেরের সঙ্গে দেখা করেন জাপার সাবেক মহাসচিব। এসময় তারা আন্তরিক পরিবেশে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন। হাওলাদারের সঙ্গে পার্টির প্রেসিডিয়াম সদস্য নাসরিন জাহান রতনা এমপি উপস্থিত ছিলেন।

ওবায়দুল কাদেরের সঙ্গে দেখা করার পর এবিএম রুহুল আমিন হাওলাদার মুঠোফোনে বলেন, তিনি আগের চাইতে সুস্থ আছেন, ভালো আছেন। দীর্ঘ বর্নাঢ্য জীবনের অনেক সোনালী অধ্যায় নিয়ে আমাদের মধ্যে আন্তরিকতাপূর্ণ পরিবেশে কথা হয়েছে। এই অসুস্থতার মাঝেও ওবায়দুল কাদের প্রতিটি মুহূর্ত দেশ ও দেশের মানুষের কথা ভাবছেন। আলোচনার মাঝে বেশ কয়েকবার বিরোধী দলীয় নেতা, জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের শারিরিক অবস্থার খোঁজ নেন।

এবিএম রুহুল আমিন হাওলাদার আশা প্রকাশ করে বলেন, খুব দ্রুত সুস্থ হয়ে ওবায়দুল কাদের আমাদের মাঝে ফিরে আসবেন। দ্রুত তিনি আবারো দেশের স্বার্থে অবদান রাখতে সমর্থ হবেন।

তিনি বলেন, দেশ ও দেশের মানুষের জীবনমান উন্নয়নে ওবায়দুল কাদের যে অবদান রেখেছেন সেজন্যই এদেশের মানুষ আজীবন কৃতজ্ঞচিত্তে তার কথা স্মরণ করেন। তার দ্রুত সুস্থতা ও দীর্ঘজীবন কামনা করছেন। প্রার্থণা করি, দেশবাসীর দোয়া আর ভালোবাসায় ওবায়দুল কাদের অনেক বছর বেঁচে থাকবেন। এসময় মিসেস ওবায়দুল কাদের উপস্থিত ছিলেন।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ