Home > রাজনীতি > ঢাকা-১৩ আসনে জাপার প্রার্থী সেন্টু

ঢাকা-১৩ আসনে জাপার প্রার্থী সেন্টু

জ্যেষ্ঠ প্রতিবেদক : আগামী সংসদ নির্বাচনে ঢাকা-১৩ আসনে জাতীয় পার্টির (জাপা) প্রার্থী দলটির প্রেসিডিয়াম সদস্য শফিকুল ইসলাম সেন্টু।

রোববার বিকেলে রাজধানীর মোহাম্মদপুরের সুচনা কমিউনিটি সেন্টারে মোহাম্মদপুর, আদাবর ও শেরেবাংলা নগর জাতীয় পার্টির ঈদ পুনর্মিলনী সভায় প্রধান অতিথির বক্তব্যে জাপার মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার এ ঘোষণা দেন। এ সময় তিনি শফিকুল ইসলাম সেন্টুকে নেতাকর্মীদের সঙ্গে পরিচয় করিয়ে দেন এবং তার জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

জাপা মহাসচিব বলেন, যেকোনো পরিস্থিতিতে জাতীয় পার্টি নির্বাচনের জন্য প্রস্তুত। জাতীয় পার্টি ক্ষমতার অন্যতম দাবিদার হিসেবে মাঠে থাকবে।

তিনি বলেন, বড় দুদলের ব্যর্থতার কারণে জনগণ তাদের দিক থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। তারা তাকিয়ে আছে জাতীয় পার্টির দিকে। জাতীয় পার্টিকেই আগামী দিনের আস্থা ও ভরসাস্থল মনে করছে। এ কারণেই বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী জাতীয় পার্টির পতাকাতলে সমবেত হচ্ছেন।

রুহুল আমিন হাওলাদার বলেন, জাতীয় পার্টি যেকোনো সময়ের চেয়ে বেশি শক্তিশালী। আমাদের পার্টির চেয়ারম্যানকে বাদ দিয়ে কেউ সরকার গঠন করতে পারবে না। আগামী নির্বাচনেই প্রমাণ হবে দেশের রাজনীতিতে জাতীয় পার্টি ‘বিগ ফ্যাক্টর’। সাধারণ মানুষ জাতীয় পার্টিকে ভোট দিতে অপেক্ষা করছে। কারণ, দেশের মানুষ হুসেইন মুহম্মদ এরশাদের সুশাসন ফিরে পেতে চান।

মোহাম্মদপুর থানা জাতীয় পার্টির সভাপতি এ এন এম রফিকুল আলম সেলিমের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও শ্রম প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু, প্রেসিডিয়াম সদস্য এস এম ফয়সল চিশতী, শফিকুল ইসলাম সেন্টু।

সভায় বক্তব্য রাখেন চেয়ারম্যানের উপদেষ্টা ক্বারি হাবিবুল্লাহ বেলালী, ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন ভূইয়া, খেলাফত মজলিসের কেন্দ্রীয় নেতা মাওলানা জালাল উদ্দিন আহমেদ, জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা রেজাউল কমির, মিজানুর রহমান দুলাল, খন্দকার ফজলুল হক, মাহবুবুর রহমান লিপ্টন, এস এম হাসেম, আদাবর থানা জাতীয় পার্টির সভাপতি আলহাজ মকবুল আহমেদ মুকুল, শেরেবাংলা নগর থানা জাতীয় পার্টির সভাপতি মো. জাকির হোসেন প্রমুখ।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ