Home > রাজনীতি > ‘হিন্দুদের জন্য ৩০ আসন সংরক্ষিত রাখবেন এরশাদ’

‘হিন্দুদের জন্য ৩০ আসন সংরক্ষিত রাখবেন এরশাদ’

জ্যেষ্ঠ প্রতিবেদক : ‘জাতীয় পার্টি রাষ্ট্র ক্ষমতায় গেলে হিন্দুদের জন্য সংসদে ৩০টি আসন সংরক্ষিত রাখবে। এটা আমাদের পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু এরশাদের সিদ্ধান্ত। লালমনিরহাটে জনসভায় তিনি এ ঘোষণা দিয়েছেন। তাই আগামী নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থীদের লাঙ্গল মার্কায় ভোট দিয়ে এরশাদকে রাষ্ট্র ক্ষমতায় আনতে হবে।’

সোমবার বিকেলে রাজধানী শ্যামপুর থানার রাধা গোবিন্দ জিউ মন্দিরে ধর্ম সম্মেলনে হিন্দু সম্প্রদায়ের উদ্দেশে এসব কথা বলেন জাতীয় পার্টির ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা।

এমপি বাবলা বলেন, সাধারণ জনগণের টাকায় সরকার দেশে ব্যাপক উন্নয়ন করেছে। এই উন্নয়ন কর্মকাণ্ডের নেতৃত্বে দিচ্ছেন রাষ্ট্রনায়ক শেখ হাসিনা। আর শেখ হাসিনার এই উন্নয়ন যাত্রায় সহযোগী হিসেবে কাজ করছে জাতীয় পার্টি।

লাঙ্গলে ভোট দেওয়া আহ্বান জানিয়ে জাপার এই শীর্ষ পর্যায়ের নেতা বলেন, জাতীয় পার্টি এ দেশের একমাত্র উদার গণতান্ত্রিক, প্রগতিশীল ও ইসলামী মূল্যবোধে বিশ্বাসী রাজনৈতিক দল। এই দল রাষ্ট্র ক্ষমতায় থাকলে সকল ধর্মের মানুষ নিরাপদে থাকবে। তাই আগামী নির্বাচনে উন্নয়ন অগ্রগতি ও সুশাসন প্রতিষ্ঠার জন্য জাতীয় পার্টিকে ক্ষমতায় আনা ছাড়া বিকল্প নেই।

মন্দির পরিচালনা কমিটির সভাপতি বাদল সরকারের সভাপতিত্বে ধর্ম সম্মেলনে বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা সাংবাদিক সুজন দে, ৪৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাইনুদ্দিন চিশতি, জাপা নেতা কাওসার আহমেদ, গোপাল দাশ, শম্ভুনাথ দাশ, বিলাশ পোদ্দার, গৌতম দাশ, সুনীল টাইগার প্রমুখ।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ