Home > রাজনীতি > আ.লীগের এক ও বিএনপির দুই সাংসদ দুদকের জালে

আ.লীগের এক ও বিএনপির দুই সাংসদ দুদকের জালে

নিজস্ব প্রতিবেদক : অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে খুলনা-২ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান, লালমনিরহাটের প্রাক্তন সাংসদ ও বিএনপি নেতা আসাদুল হাবিব দুলু এবং নাটোরের প্রাক্তন সাংসদ রুহুল কুদ্দুস দুলুর বিরুদ্ধে পৃথক অনুসন্ধানে নেমেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

বৃহস্পতিবার দুদকের প্রধান কার্যালয় থেকে কমিশন বৈঠকে তাদের বিরুদ্ধে এ সিদ্ধান্ত নেওয়া হয় বলে দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রনব কুমার ভট্টাচার্য্য রাইজিংবিডিকে জানিয়েছেন।

এর মধ্যে খুলনা-২ আসনের সংসদ সদস্য মিজানুর রহমানের বিরুদ্ধে ক্ষমতার অপব্যবহার করে খুলনা সিটি করপোরেশন ও অন্যান্য সরকারি অফিসের ঠিকাদারি নিজ পরিবারের সদস্যদের নামে কাজ মঞ্জুর করে নামমাত্র কাজ করে বাকি টাকা আত্মসাৎ ও মাদকের ব্যবসা করে শত কোটি টাকা মূল্যের অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ রয়েছে।

অন্যদিকে লালমনিরহাটের প্রাক্তন সাংসদ ও বিএনপি নেতা আসাদুল হাবিব দুলুর বিরুদ্ধে বিএনপি আমলে লালমনিরহাট ও রংপুর অঞ্চলের টেন্ডারবাজি এবং ব্যবসায়ীদের নিকট হতে চাঁদা আদায়পূর্বক কোটি কোটি টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ রয়েছে।

এবং নাটোরের প্রাক্তন সাংসদ রুহুল কুদ্দুস দুলুর বিরুদ্ধে বিএনপি সরকারের আমলে নাটোরের বিভিন্ন সরকারি প্রকল্পে টেন্ডারবাজি, মাদক ব্যবসা ও ব্যবসায়ীদের নিকট হতে চাঁদা আদায়পূর্বক ৫০০ কোটি টাকার অবৈধ সম্পদ অর্জনে অভিযোগে দুদক অনুসন্ধান শুরু করেছে।

দুদকের পরিচালক কাজী শফিকুল আলম সই করা চিঠিতে কমিশনের সিদ্ধান্ত মোতাবেক অভিযোগটি অনুসন্ধানের পরবর্তী কার্যক্রম গ্রহণের জন্য প্রেরণ করা হলো।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ