Home > রাজনীতি > শাহবাগে ইমরানকে পেটালো ছাত্রলীগ!

শাহবাগে ইমরানকে পেটালো ছাত্রলীগ!

রাজধানীর শাহবাগের জাতীয় জাদুঘরের সামনে গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকারকে পিটিয়েছে ছাত্রলীগের নেতাকর্মীরা।
এমন অভিযোগ করেছেন গণজাগরণ মঞ্চের কর্মীরা।
বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টায় এ ঘটনা ঘটে।
প্রত্যাক্ষদর্শীরা জানান, সন্ধ্যায় জাতীয় জাদুঘরের সামনে বন্যার্তদের জন্য ত্রাণ সংগ্রহ করছিলেন গণজাগরণ মঞ্চের কর্মীরা। এ সময় ইমরান এইচ সরকারসহ অনেকে উপস্থিত ছিলেন।
হঠাৎ ঢাকা বিশ্ববিদ্যালয়ের জিয়া হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাসুদ লিমনের নেতৃত্বে একদল নেতাকর্মী বাগবিতণ্ডায় লিপ্ত হন।
কথাবার্তার একপর্যায়ে হকিস্টিক দিয়ে ইমরানসহ বেশ কয়েকজনকে পিটিয়ে রক্তাক্ত করেন তারা।
এ প্রসঙ্গে ইমরান এইচ সরকার আরটিভি অনলাইনকে জানান, বন্যার্তদের জন্য ত্রাণ সংগ্রহ করছিলাম আমরা। এ সময় তারা পাথর ও লাঠিসোটা নিয়ে আমাদের ওপর হামলা করে। এতে আমিসহ ৫ জন আহত হয়েছি। এখন শাহবাগ থানায় আছি। মামলার প্রস্তুতি নিচ্ছি।
ইমরান আরো বলেন, হামলাকারীরা বলছিল, দেশে কিসের বন্যা? তোরাই বন্যার গল্প বানাইছিস। পরে জনতার ধাওয়ায় সন্ত্রাসীরা পালিয়ে গেছে। আমাদের কর্মী রিয়াজ, সোহাগ, রকিসহ বেশ কয়েকজন আহত হয়েছেন।
তবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের জিয়া হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাসুদ লিমন হামলার অভিযোগ অস্বীকার করেছেন। তিনি বলেন, ঘটনাস্থলেই আমি ছিলাম না। আমি সিনেটে প্রোগ্রামে ছিলাম।
তিনি বলেন, যেহেতু প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ইমরান কটূক্তি করেছেন। সেক্ষেত্রে সাধারণ শিক্ষার্থীরাই তাকে পেটাতে পারেন।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ