জাপার কাউন্সিলে আ: লীগ, বাম ও ডান সবাইকে আমন্ত্রণ

ক্ষমতাসীন আওয়ামী লীগ, বাংলাদেশের কমিউনিস্ট পার্টি-সিপিবি, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি, জাসদ, বাসদসহ বিভিন্ন রাজনৈতিক সংগঠনকে ২৮ ডিসেম্বরের কাউন্সিলে আমন্ত্রণ জানিয়েছে জাতীয় পার্টি।

বুধবার সন্ধ্যায় ধানমন্ডির আওয়ামী লীগ সভানেত্রীর কার্যালয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের হাতে জাপার দাওয়াত কার্ড তুলে দেন দলের প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা এমপি।

ওবায়দুল কাদের জাতীয় পার্টি দাওয়াত গ্রহণ করে সম্মেলনের সফলতা কামনা করেন এবং সম্মেলনে অংশ নেয়ার আগ্রহ প্রকাশ করেন বলে জাপা নেতারা জানান।

এসময় দলের প্রেসিডিয়াম সদস্য আলমগীর সিকদার লোটন, যুগ্ম সাংগঠনিক সম্পাদক সুজন দে, কেন্দ্রীয় নেতা মাসুক রহমান ও দ্বীন ইসলাম উপস্থিত ছিলেন।

এর আগে বিকালে পুরানা পল্টনে সিপিবির কেন্দ্রীয় কার্যালয়ে সিপিবি সভাপতি মুজাহিদুল সেলিমের হাতে জাপার আমন্ত্রণপত্র তুলে দেন দলের প্রেসিডিয়াম সদস্য আলমগীর সিকদার লোটন।

তাছাড়া জাতীয় পার্টির পক্ষ থেকে ওর্য়াকার্স পার্টির সভাপতি সাবেক মন্ত্রী রাশেদ খান মেনন এমপি, জাসদ সভাপতি হাসানুল হক ইনু এমপি, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া ও ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতী রেজাউল করিম চরমোনাই পীরকে কাউন্সিলের আমন্ত্রণ জানানো হয়েছে বলে জানান দলের যুগ্ম সাংগঠনিক সম্পাদক সুজন দে।

আগামী ২৮ ডিসেম্বর জাতীয় পার্টির নবম কাউন্সিল অনুষ্ঠিত হবে।

%d bloggers like this: