Home > অন্যান্য > বাসের ধাক্কায় নিহত ৩

বাসের ধাক্কায় নিহত ৩

হবিগঞ্জপ্রতিনিধি:  জেলার শায়েস্তাগঞ্জ থানার সামনে বাসের ধাক্কায় ব্যাটারিচালিত অটোরিকশার (টমটমের) তিন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন। শনিবার সকাল ১১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- শায়েস্তাগঞ্জ থানার নিশাপট গ্রামের সমুজ আলীর ছেলে শাহ আলম বুলবুল (২৮), বাহুবল উপজেলার তগলি গ্রামের কাছন করের ছেলে বিনা কর (৪) এবং মাধবপুর উপজেলার হরিতলা গ্রামের জিয়াউর রহমান (৩০)।

আহতদের মধ্যে হবিগঞ্জ সদর উপজেলার নিশাপট গ্রামের নূর উদ্দিনের ছেলে তাজুল ইসলাম (৪০) এবং একই উপজেলার কাজীরগাঁও গ্রামের সামসু মিয়ার স্ত্রী দিলারা বেগমকে (৩০) সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ছাড়া ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার চাপরতলা গ্রামের জানু মিয়ার স্ত্রী সালেহা বেগম (৩৫), তার ছেলে সাদিক খন্দকার (৩) ও রাকিব খন্দকারকে (১০) হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, ঢাকাগামী রূপসী বাংলা নামের একটি বাস শায়েস্তগঞ্জ থানার সামনে যাত্রীবাহী অটোরিকশার (টমটমের) পেছনে ধাক্কা দেয়। এতে টমটমে থাকা আট যাত্রী আহত হন। আহতদের শায়েস্তাগঞ্জ থানা পুলিশ ও স্থানীয়রা উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করেন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনজন নিহত হন।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়াছিনুল হক হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, এ ঘটনায় চালক পালিয়ে গেলেও বাসটি জব্দ করা হয়েছে।

habigonj-pic-290x188

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী
শিরোনামঃ