Home > অন্যান্য > টাঙ্গাইল-৪ উপনির্বাচনে প্রার্থীদের প্রচারণা শুরু

টাঙ্গাইল-৪ উপনির্বাচনে প্রার্থীদের প্রচারণা শুরু

নিজস্বপ্রতবেদক, টাঙ্গািইল: টাঙ্গাইল-৪ (কালিহাতী) সংসদীয় আসনের উপনির্বাচনে প্রচারণা শুরু করেছেন প্রার্থীরা। নির্বাচনী তফসিল অনুযায়ী গতকাল শুক্রবার থেকে প্রচারণার সময় শুরু হয়েছে। আগামী ১০ নভেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।
নির্বাচনে প্রার্থিতা বাতিল হয়ে আবার ফিরে পাওয়া কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী তার গামছা প্রতীক নিয়ে গতকাল বেলা সাড়ে ১১টার দিকে কালিহাতীর সহদেবপুর চৌরাস্তায় সমাবেশের মধ্য দিয়ে আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেন। সমাবেশে তিনি বলেন, সরকার ভালো একটি নির্বাচন উপহার দেওয়ার সুযোগ পেয়েছে। শুধু জয়-পরাজয় নয়, মানুষের ভোটের সুযোগ করে দেওয়ার জন্যই তিনি প্রার্থী হয়েছেন।
দুপুরে কালিহাতীর পাইকড়া ইউনিয়নের কাগুজিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সমাবেশের মধ্য দিয়ে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন আওয়ামী লীগের প্রার্থী হাসান ইমাম খান সোহেল হাজারী। সমাবেশে তিনি ভোট প্রার্থনার পাশাপাশি মহাজোট সরকারের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরেন। এ ছাড়া অন্য প্রার্থীরা গতকাল গণসংযোগ করেছেন।
টাঙ্গাইল-৪ আসনের উপনির্বাচনে মোট চারজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেনÑ গামছা প্রতীক নিয়ে কৃষক শ্রমিক জনতা লীগের বঙ্গবীর কাদের সিদ্দিকী, নৌকা প্রতীক নিয়ে আওয়ামী লীগের প্রার্থী হাসান ইমাম খান সোহেল হাজারী, টেলিভিশন প্রতীক নিয়ে বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্টের (বিএনএফ) প্রার্থী আতাউর রহমান এবং আম প্রতীক নিয়ে ন্যাশনাল পিপলস পার্টির ইমরুল কায়েস।
আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী
শিরোনামঃ