Home > অন্যান্য > বাঘায় ভেজাল বিরোধী অভাযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

বাঘায় ভেজাল বিরোধী অভাযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

মিনহাজুল ইসলাম :রাজশাহীর বাঘা উপজেলায় পবিত্র মাহে রমজান উপলক্ষে মোবাইল কোর্টের মাধ্যমে ৩ (তিন) ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে। বুধবার বিকেলে মোবাইল কোর্ট পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাঃ যোবায়ের হোসেন। এ সময় নিরাপদ খাদ্য পরিদর্শক মোঃ আব্দুল হান্নান, মোবাইল কোর্টের পেশকার মোঃ আরিফ আলীসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

অপরিচ্ছন্ন পরিবেশে খাবার বিক্রি, সরকার কর্তৃক নির্ধারিত মূল্য তালিকা না টাঙানো, মোড়কবিহীন বেকারি সামগ্রী প্রস্তুত, পণ্যের মোড়কে উৎপাদন ও মেয়াদ না থাকা ইত্যাদি কারণে উপজেলার চণ্ডিপুরের ২টি রেস্টুরেন্ট এবং বাঘা বাজারের একটি বেকারি উৎপাদন প্রতিষ্ঠানককে জরিমানা করা হয়। ৩টি ব্যবসা প্রতিষ্ঠানকে মোট ১৩,৫০০/= (তের হাজার পাঁচশত) টাকা অর্থদণ্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালত। জরিমানার টাকা তাৎক্ষণিকভাবে আদায় করা হয়েছে।

পবিত্র মাহে রমজান উপলক্ষে ভেজাল মুক্ত ও পরিচ্ছন্ন পরিবেশ, সরকার কর্তৃক নির্ধারিত মূল্য তালিকা টাঙানো, মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রয় না করা ইত্যাদি নিশ্চিত করার জন্য মাসব্যাপী এমন অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন উপজেলা প্রসাশন।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ