‘মেসি জার্সি দিতে অস্বীকৃতি জানান’

বায়ার্ন মিউনিখের লেফট ব্যাক আলফানসো ডেভিস। চ্যাম্পীয়নস লিগের কোয়ার্টার ফাইনালের আগে এই টিনেজারের দু’চোখ ভরা স্বপ্ন নিজের প্রিয় তারকা ফুটবলার লিওনেল মেসির সঙ্গে খেলবেন তিনি। সে স্বপ্ন পূরণ হয়েছে এই কানাডিয়ান ফুটবলারের। তবে পূরণ হয়নি একটি ইচ্ছে। ম্যাচ শেষে প্রিয় ফুটবল তারকার জার্সি চেয়েছিলেন তিনি। তবে ৮-২ ব্যবধানে হারা বার্সা অধিনায়ক জার্সি দিতে অস্বীকৃতি জানান।

আর এই তথ্য নিজেই সাংবাদিকদের জানান বায়ার্নের এই লেফট ব্যাক। তিনি বলেন, ‘আমি মেসির সঙ্গে জার্সি বদল করতে চেয়েছিলাম। কিন্তু মেসি তাতে রাজি হননি। আমার মনে হয় তিনি কিছুটা আপসেট ছিলেন। পরবর্তী কোনো সময়ে হবে হয়তো।’

বার্সেলোনার বিপক্ষে সেই ম্যাচে মেসি ঝলক না দেখা গেলেও ১৯ বছর বয়সী ডেভিস আলাদা করে নজর কেড়েছিলেন। দুর্দান্ত ফুটবল পারফরম্যান্সে মুগ্ধ করেছেন ফুটবলানুরাগীদের।

ম্যাচের ৬২ মিনিটে মাঝ মাঠ থেকে বার্সার দুইজনের কাছ থেকে বল কেড়ে নিয়েছিলেন ডেভিস। এরপর লেফট উইংয়ে বার্সার অন্যতম সেরা ডিফেন্ডার নেলসন সেমেদোকে স্রেফ বোকা বানিয়ে ডি-বক্সের মধ্যে ঢুকে পড়েন। বক্সের বাঁ-প্রান্ত ধরে বল নিয়ে এগিয়ে এসে তিন-চারজনের ফাঁক গলে গোলমুখে অসাধারণ পাস দেন সতীর্থদের উদ্দেশ্যে। আর সে পাশ ধরে গোল করেন জসুয়া কিমিচ। ডেভিসের এমন অবিশ্বাস্য অ্যাসিস্ট ফুটবল বিশ্ব মনে রাখবে অনেকদিন ধরেই।

%d bloggers like this: