আইএসের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা!

প্যারিসের বোমা হামলার পর বিশ্ববাসী যখন শোকে মর্মাহত, তখন একজন বেনামী ব্যক্তি আইএসের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে। সে আইএসের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন, কারণ আইএস ১২৯ জনের মৃত্যুর জন্য দায়ী।

একটি গ্রুপ ভিডিও তৈরি করে ইউটিউবে প্রকাশ করেছেন। সেখানে একজন মুখোশধারি ব্যক্তি বলছেন, ‘সাড়া বিশ্ববাসী সন্ত্রাসবাদের বিরোধিতা করছে। আমরা একা নই। সকলে তোমাদের বিরুদ্ধে ব্যবস্থা নিবে। মুখোশধারি ব্যক্তি ফ্রান্সের নাগরিক বলে ধারণা করা হচ্ছে। কারণ তিনি ফ্রান্সের ভাষায় কথা বলছিলেন। তিনি আইএসকে হুমকি দিয়েছেন, তারা বিশ্বের সবচেয়ে বড় আক্রমণ করবে। তারা তাদের হারিয়ে ছাড়বে। সাইবার আক্রমণ দিয়ে শুরু হবে আমাদের আক্রমণ। যুদ্ধ ঘোষণা করা হল। তোমরা তৈরি হও। ফ্রান্সের মানুষের তোমাদের তুলনায় অনেক বেশি শক্তিশালী’।

তারা আরেকটি টুইট বার্তায় বলেছেন, নিরীহ মানুষদের হত্যা করে যারা ধর্ম প্রতিষ্ঠা করতে চাইছেন, তারা ধর্ম সম্পর্কে কিছু জানে না। আমরা তোমাদের অনেক বেশি শক্তি নিয়ে আঘাত করব।

সেখানে তিনি আরও জানান যে, তারা সাইবার অ্যাটাকের মাধ্যমে আইএসকে পরাজিত করা শুরু করবে। যুদ্ধের জন্য তাদের শুভকামনাও জানিয়েছেন তারা।-সূত্র: মেট্রো।

%d bloggers like this: