Home > জাতীয় > ‘সাগর-রুনি হত্যা মামলার তদন্তের অগ্রগতি জানা নেই’

‘সাগর-রুনি হত্যা মামলার তদন্তের অগ্রগতি জানা নেই’

নিজস্ব প্রতিবেদক : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, সাগর-রুনি হত্যা মামলার তদন্তের অগ্রগতির সঠিক ধারণা নেই।

বৃহস্পতিবার সকালে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) সদরদপ্তরে প্রতিষ্ঠানটির কল্যাণ সভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘মামলার তদন্তের অগ্রগতি এই মুহূর্তে কতটুকু তা আমার জানা নেই। প্রথমে পুলিশ তদন্ত কাজ করেছে। পরে উচ্চ আদালতের নির্দেশে র‌্যাব মামলাটি তদন্ত করছে। আমি আশাবাদী র‌্যাব সঠিক রহস্য উদঘাটন করতে পারবে এবং পরে সাংবাদিকদের জানানো হবে।’

প্রসঙ্গত, ২০১২ সালের ১১ ফেব্রুয়ারি রাজধানীর পশ্চিম রাজাবাজারের ভাড়া বাড়িতে সাংবাদিক দম্পতি সাগর সরওয়ার ও মেহেরুন রুনির ক্ষতবিক্ষত লাশ পাওয়া যায়। এ ঘটনায় রুনির ভাই নওশের আলম রোমান শেরেবাংলা নগর থানায় একটি হত্যা মামলা করেন।

প্রথমে মামলার তদন্ত কর্মকর্তা ছিলেন ওই থানার এক উপপরিদর্শক (এসআই)। চারদিন পর এ হত্যা মামলার তদন্তভার ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কাছে হস্তান্তর করা হয়। দুই মাসেরও বেশি সময় তদন্ত করে ডিবি রহস্য উদঘাটনে ব্যর্থ হলে হাইকোর্টের নির্দেশে তদন্তভার র‌্যাবের কাছে হস্তান্তর করা হয়। পাঁচ বছরে ৪৬ বার সময় নিয়েও আদালতে তদন্ত প্রতিবেদন দাখিল করতে পারেনি র‍্যাব।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ