Home > জাতীয় > যশোরে ব্যাংকার-উদ্যোক্তা মতবিনিময় সভা

যশোরে ব্যাংকার-উদ্যোক্তা মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক :
যশোরে ব্যাংকারদের সাথে লাইট ইঞ্জিনিয়ারিং ক্লাস্টার ভিত্তিক শিল্প উদ্যোক্তাদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে উদ্যোক্তাদের মাঝে ঋণ বিতরণ করা হয়।

রোববার যশোর সোনালী ব্যাংকের প্রিন্সিপাল অফিসের সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

যশোর সোনালী ব্যাংক লিমিটেডের অ্যাসিস্টেন্ট জেনারেল ম্যানেজার মো. ইমামুল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিমিয় সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংকের মহাব্যবস্থাপক স্বপন কুমার রায়।

স্বপন কুমার রায় এসএমই খাতের লাইট ইঞ্জিনিয়ারিং ক্লাস্টার ভিত্তিক শিল্পে ঋণ বিতরণের গুরুত্ব ও তাৎপর্য সম্পর্কে আলোচনা করেন। তিনি যশোর অঞ্চলের বিভিন্ন সম্ভাবনাময় শিল্প খাত বিশেষ করে লাইট ইঞ্জিনিয়ারিং খাতে উদ্যোক্তাদের ঋণ বিতরণের জন্য ব্যাংকারদের পরামর্শ দেন। তিনি ৫০ জনেরও বেশি উদ্যোক্তার মাঝে ঋণ বিতরণ করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংকের উপমহাব্যবস্থাপক মোস্তাফিজুর রহমান, ইসলামী ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও অঞ্চল প্রধান মো. মিজানুর রহমান, ব্যাংক এশিয়া লিমিটেডের প্রধান কার্যালয়ের এসইভিপি সরদার আখতার হামিদ, বেসিক ব্যাংকের প্রধান কার্যালয়ের উপ-ব্যবস্থাপক জহির উদ্দিন, আইএফআইসি ব্যাংকের প্রধান কার্যালয়ের ইভিপি টিআইএম রওশন জাদীদ ও সোনালী ব্যাংকের প্রধান কার্যালয়ের অ্যাসিস্টেন্ট জেনারেল ম্যানেজার খন্দকার গোলাম জাকারিয়া।

এছাড়া যশোর অঞ্চলের ৩৯টি ব্যাংকের ব্যবস্থাপক ও লাইট ইঞ্জিনিয়ারিং খাতের শিল্প উদ্যোক্তা উপস্থিত ছিলেন।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ