Home > জাতীয় > পুলিশের হাতে নিগৃহীত হলেন সাংবাদিক

পুলিশের হাতে নিগৃহীত হলেন সাংবাদিক

নিজস্ব প্রতিবেদক : এটিএন নিউজের দুই সাংবাদিকের ওপর হামলার ঘটনার রেশ কাটতে না কাটতেই শাহবাগে আবারো পুলিশের নিগ্রহের শিকার হলেন ফটোসাংবাদিক জীবন আহমেদ (৩১)।

শুক্রবার সন্ধ্যায় কয়েকজন পুলিশ সদস্য তাকে লাঞ্ছিত করেন। জীবন গণমাধ্যমকর্মীদের জানান, তিনি সম্প্রতি একটি জাতীয় দৈনিকে যোগদান করেছেন। তিনি জানান, শুক্রবার সন্ধ্যা ৬টা বাজার কিছু সময় পর পেশাগত দায়িত্ব পালন করতে টিএসসির বিপরীত দিকের সোহরাওয়ার্দী উদ্যান গেটের বটতলায় মোটরসাইকেল রাখেন। এ সময় একজন পুলিশ কর্মকর্তা এসে কোনো কিছু বুঝে ওঠার আগেই তাকে ধাক্কা মেরে বলেন, মোটরসাইকেল সরান।

এ সময় কেন ধাক্কা দিলেন তা জানতে চাওয়া হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে পেছন থেকে পুলিশের দুজন কনস্টেবল এসে তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করেন এবং গালমন্দ করে তারা বলেন, তোর সাংবাদিকতা কত দিনের দেখিয়ে দিচ্ছি। তাকে এক পর্যায়ে থানায় নিয়ে যাওয়ারও চেষ্টা করা হয়। এ সময় আশপাশ থেকে অন্য সংবাদকর্মীরা এসে তাকে উদ্ধার করে।

ভুক্তভোগী জীবন কান্নাজড়িত কণ্ঠে বলেন, ‘আমাকে বললেই হতো। তা না করে আমাকে ধাক্কা দিয়ে লাঞ্ছিত করেছে। এর প্রতিবাদ করতে গিয়ে মারধরের শিকার হলাম।’

সাংবাদিককে মারধরের কথা শুনেছেন উল্লেখ করে শুক্রবার রাতে রমনা জোনের পুলিশের উপকমিশনার (ডিসি) মারুফ হোসেন সরদার রাইজিংবিডিকে বলেন, ‘শাহবাগ থানার ওসিকে বিষয়টি খতিয়ে দেখতে বলা হয়েছে। কেন এ ঘটনা ঘটেছে পরে বিস্তারিত জানানো হবে। ’

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ