Home > জাতীয় > সাংবাদিক নিহতের ঘটনায় ব্যবস্থা নেওয়া হবে : কাদের

সাংবাদিক নিহতের ঘটনায় ব্যবস্থা নেওয়া হবে : কাদের

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে সাংবাদিক নিহত হওয়ার ঘটনায় জড়িতদের বিরুদ্ধে দলীয় এবং প্রশাসনিক ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেছেন, ‘সিরাজগঞ্জে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে সাংবাদিক নিহতের ঘটনায় জড়িতদের বিরুদ্ধে দলীয় ও প্রশাসনিকভাবে ব্যবস্থা নেওয়া হবে। আওয়ামী লীগের যেই এ ঘটনার সঙ্গে জড়িত থাক না কেন, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।’

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া উপজেলার ভবেরচর এলাকায় গোমতী নদীতে দ্বিতীয় গোমতী সেতুর পাইলিং কাজের উদ্বোধন শেষে শুক্রবার বিকেলে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় বৃহস্পতিবার ছাত্রলীগের এক নেতাকে মারপিটের ঘটনায় দুই গ্রুপের সংঘর্ষে দৈনিক সমকালের শাহজাদপুর প্রতিনিধি আব্দুল হাকিম শিমুলসহ তিনজন গুলিবিদ্ধ হন। গুরুতর আহত শিমুলকে আজ শুক্রবার ঢাকার আনার পথে মারা যান।

ওবায়দুল কাদের বলেন, ‘আগামী নির্বাচনকে সামনে রেখে প্রভাব বিস্তার ও দলভারি করার চেষ্টা করা হচ্ছে। দলভারি করার জন্য কেউ কেউ পরগাছাদের উপর নির্ভরশীল হয়ে পড়েছে। বিষয়টি আমরা সিরিয়াসলি দেখছি। এ ব্যাপারে প্রধানমন্ত্রীর নির্দেশনা রয়েছে। এর মধ্যে অনেককে ঢাকায় ডেকে এনে সতর্ক করা হয়েছে। তারপরও তারা যদি না শোনে ব্যবস্থা নেওয়া হবে।’

সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ দলের ভেতর কিংবা বাইরে ঘটনা ঘটলে কখনো নির্লিপ্ত থাকেনি, তড়িৎ ব্যবস্থা নেওয়া হয়েছে। এ ঘটনায়ও তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। এরই মধ্যে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও একজন যুগ্ম সাধারণ সম্পাদককে দায়িত্ব দেওয়া হয়েছে তদন্ত করে প্রতিবেদন দিতে। তাদের বিরুদ্ধে কঠোর অবস্থান গ্রহণ করা হবে।

তিনি বলেন, হাইমচরে শিক্ষার্থীদের শরীরের ওপর দিয়ে হেঁটে যাওয়ার ঘটনায় উপজেলা চেয়ারম্যান নূর হোসেনকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

এ সময় ওবায়দুল কাদেরের সঙ্গে উপস্থিত ছিলেন প্রকল্প পরিচালক সাইদুল হক, চার লেন প্রকল্পের আফতাব আহম্মেদ খান প্রমুখ।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ