Home > জাতীয় > দাবি না মানলে ২৩ জানুয়ারি থেকে ট্রাক ধর্মঘট

দাবি না মানলে ২৩ জানুয়ারি থেকে ট্রাক ধর্মঘট

কুষ্টিয়া প্রতিনিধি : দাবি না মানলে আগামী ২৩ জানুয়ারি থেকে উত্তরবঙ্গ ও দক্ষিণবঙ্গের সব রুটে অনির্দিষ্টকালের জন্য ট্রাক ধর্মঘটের ডাক দেওয়া হয়েছে। ১২ দফা দাবি আদায়ের লক্ষ্যে ধর্মঘটের ডাক দেয় ট্রাক মালিক- শ্রমিক ঐক্য পরিষদের নেতারা।

বুধবার দুপুরে কুষ্টিয়া রাইফেলস ক্লাব অডিটরিয়ামে এক সভা করে এ ঘোষণা দেন নেতারা। কুষ্টিয়া জেলা ট্রাক মালিক গ্রুপের সভাপতি আব্দুর রশীদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী।

এ সময় জেলা ট্রাক মালিক গ্রুপের সাধারণ সম্পাদক নরেন্দ্রনাথ সাহার পরিচালনায় বক্তব্য রাখেন উত্তরবঙ্গ ট্রাক মালিক-শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি সামসুর রহমান খান মানিক, দক্ষিণ-পশ্চিম অঞ্চল (২১ জেলা) পণ্য পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদের সদস্য সচিব আব্দুর রহিম বক্স দুদু, যুগ্ম আহ্বায়ক এম জেনারেল ইসলাম, বাংলাদেশ সড়ক পরিবহন ফেডারেশনের সহ-সভাপতি আব্দুল মান্নান মন্ডল প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, আগামী ২২ জানুয়ারির মধ্যে ট্রাক ও কাভার্ড ভ্যানের সাইড এঙ্গেল, বাম্পার ও হুক অপসারণ সংক্রান্ত সিদ্ধান্ত বাতিলসহ ১২ দফা দাবি সরকারকে মানতে হবে। দাবি আদায় না হলে ২৩ তারিখ ভোর ৬ টা থেকে অনির্দিষ্টকালের জন্য ট্রাক, ট্যাংকলরী, কাভার্ডভ্যান, পিকআপসহ সব পণ্যবাহী যান ধর্মঘট পালন করবে।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ