Home > জাতীয় > কোস্ট গার্ডের নতুন দুই জাহাজ কমিশন করলেন প্রধানমন্ত্রী

কোস্ট গার্ডের নতুন দুই জাহাজ কমিশন করলেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রামে কোস্ট গার্ড পূর্ব জোনের বহরে নতুন যুক্ত হওয়া দুটি জাহাজের আনুষ্ঠানিক কমিশন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এই দুটি জাহাজ হলো- সিজিএস সৈয়দ নজরুল ইসলাম এবং সিজিএস তাজউদ্দিন আহমদ।

বৃহস্পতিবার দুপুর সোয়া ১২টার দিকে প্রধানমন্ত্রী সিজিএস সৈয়দ নজরুলের অধিনায়ক ক্যাপ্টেন এম সালেহ উদ্দিন ও সিজিএস তাজউদ্দিন আহমদের অধিনায়ক ক্যাপ্টেন এম হাসান তারিক মণ্ডলের হাতে জাহাজ দুটির কমিশন ফরমান তুলে দেন।

এর আগে দুপুর ১২টার দিকে প্রধানমন্ত্রী কোস্ট গার্ড পূর্ব জোনের অনুষ্ঠানস্থলে পৌঁছালে কোস্ট গার্ডের একটি সুসজ্জিত দল প্রধানমন্ত্রীকে গার্ড অব অনার প্রদান করে।

কোস্ট গার্ড সূত্র জানায়, গত বছরের ২ নভেম্বর ইতালি থেকে কোস্ট গার্ডের জন্য এই দুটি জাহাজ চট্টগ্রাম বন্দরে নিয়ে আসা হয়। এরপর জাহাজগুলো প্রধানমন্ত্রীর কমিশন এর মাধ্যমে কোস্ট গার্ডের বহরে যুক্ত হওয়ার অপেক্ষায় ছিল।

দুই জাহাজের কমিশন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদ্জ্জুামান খান কামাল, স্বরাষ্ট্রসচিব ড. কামাল উদ্দিন আহাম্মেদ, কোস্ট গার্ডের মহাপরিচালক রিয়াল অ্যাডমিরাল আওরঙ্গজেব। এ ছাড়া সেনা. নৌ ও বিমানবাহিনীর প্রধানগণসহ সরকারি ঊর্ধ্বতন কর্মকর্তা ও রাজনৈতিক নেতৃবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ