Home > জাতীয় > অন্তরে জায়গা দিন, সেবা ও ভালবাসা দেব

অন্তরে জায়গা দিন, সেবা ও ভালবাসা দেব

চুয়াডাঙ্গা ২ নির্বাচনী এলাকার গ্রাম-গঞ্জে, হাট-বাজারে আমার সংবাদ সম্পাদক জননেতা হাশেম রেজা নিরলসভাবে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। তিনি আগের দিনের মতো বৃহস্পতিবারও দুপুর থেকে রাত ১০ টা পর্যন্ত চুয়াডাঙ্গা ২ নির্বাচনী এলাকার বেগমপুর ইউনিয়ন এবং জীবননগর উপজেলার বিভিন্ন স্থানে সর্বস্তরের জনসাধারণের সাথে কুশল বিনিময় ও গণসংযোগ অব্যাহত রাখেন। তিনি এসময় বেশ কয়েকটি বাজারে পথসভা করেন।

দলীয় নেতা কর্মী ও উপস্থিত জনতার উদ্দেশে তিনি বলেন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমাদের দেশ উন্নয়নের মহসড়কে উঠে দ্রুতগতিতে ভিশন ২০২১ বাস্তবায়নের দিকে এগিয়ে যাচ্ছে। দরিদ্র দেশের তকমা ঝেড়ে ফেলে মধ্যম আয়ের দেশে পরিণত হওয়ার দ্বারপ্রান্তে পৌঁছে গেছে। আর এটা করতে মাননীয় প্রধানমন্ত্রী অত্যন্ত সততার সাথে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। এখন প্রয়োজন শ্রেণী-পেশা ভেদে সকল মানুষকে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ গড়ার কাজে একাত্ম হয়ে যাওয়া।

পথসভাগুলোতে হাশেম রেজা আরও বলেন দেশের কল্যাণে বাংলাদেশ আওয়ামীলীগের সকল নেতা ও কর্মীকে সকল ভেদাভেদ ভুলে এক কাতারে শামিল হতে হবে এবং সকলকে ইস্পাত কঠিন দৃঢ ঐক্য গড়ে তুলে এদেশকে বঙ্গবন্ধুর সোনার বাংলায় পরিণত করতে হবে।

হাশেম রেজা বলেন, আমি আপনাদের স্নেহের নগন্য একজন হিসাবে এলাকার উন্নয়নে দু’চোখভরা স্বপ্ন নিয়ে বসে আছি আগামীর পথ চেয়ে। আমি সুখের দিনে না হলেও দুঃখের দিনে যেন আপনাদের পাশে থাকার সুযোগ পাই, সে লক্ষ্যে নিজেকে নিয়োজিত রেখে আপনাদের সেবা করে কাটিয়ে দিতে চাই।

তিনি আরও বলেন এখন থেকে আপনাদের অন্তরে আমাকে জায়গা দিন আমি আপনাদের নিরাপত্তা দেবো, সেবা দেবো, ভালবাসা দেবো, আশ্রয় দেবো আর দেবো আগামী দিনে মসৃন পথে চলার প্রেরণা।

একইদিন তিনি কুড়ুলগাছিতে তার বাসভবন থেকে বেরিয়ে দর্শনা শহরের উপর দিয়ে দর্শনার দক্ষিণ চাদপুর, উজলপুর, কোটালী, ফুরশেদপুর, হরিশপুর, নওদাগা, বেগমপুর, উথলির ভেতর দিয়ে প্রধান সড়ক ধরে জীবননগর, হাসাদহ, সুটিয়া, পাতিলা, গঙ্গাদাশপুর, কয়া, যাদবপুর, নারায়নপুর গ্রামে গণসংযোগ করেন। এরপর তিনি পুনরায় জীবননগর হয়ে প্রধান সড়ক দিয়ে দর্শনা হয়ে নিজ বাড়ি ফেরেন।

গণসংযোগে তার সাথে অংশ নেন আওয়ামীলীগ নেতা মজিবার রহমান, ইসমাইল হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী সাইদুর রহমান, যুবলীগ নেতা জহির উদ্দীন, সানোয়ার আলী, শাহবুদ্দীন, কবির হোসেন, পলাশ, জীবননগর উপজেলা বঙ্গবন্ধু প্রজন্মলীগের নেতা শরিফুল ইসলাম মিন্টু,লিটন, সাংবাদিক মনিরুল ইসলাম, সানোয়ার, সাইফুল মোল্লা, নাহিদ, আকাশ, ছাত্রলীগ নেতা তাজমুল, আলম, রঞ্জুসহ অসংখ্য নেতা-কর্মী ও সাধারণ মানুষ।

এর আগে সকাল থেকে দুপুর অবধি হাশেম রেজা তার কুড়–লগাছির অফিসে দলীয় নেতা-কর্মী ও এলাকাবাসির কথা শোনেন এবং তাদেরকে বিভিন্ন দিকনির্দেশনা দেন। এসময় তিনি বেশ কিছু অসহায় গরিব ও দুস্থ মানুষকে নগদ অর্থ সহায়তা প্রদান করেন।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ