Home > জাতীয় > আদালতে নেয়ার পথে পালিয়েছে আসামি

আদালতে নেয়ার পথে পালিয়েছে আসামি

নারায়নগঞ্জের আদালতে নেয়ার পথে এক হত্যা মামলার আসামি পুলিশের কাছ থেকে পালিয়ে গেছে। বুধবার সকালে সাভারের আমিনবাজার এলাকায় হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাসের মধ্যে এ ঘটনা ঘটে। শামিম আহম্মেদ (৩৪) নামের ওই আসামির বাড়ি নাটোর সদর থানা এলাকার হুগলবাড়ি গ্রামে।
আমিনবাজার পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা ও সাভার মডেল থানার উপ পরিদর্শন মো. বাসেদ মিয়া আসামি পালিয়ে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, নারায়নগঞ্জের ফতুল্লা এলাকায় একটি হত্যা মামলার আাসমি শামীমের বিরুদ্ধে আদালত গ্রেফতারি পারোয়ানা জারি করে তাকে আদালতে হাজির করার নির্দেশ দেয়। পরে নাটোর সদর থানা পুলিশের একটি দল শামীমকে গ্রেফতার করে ডান্ডাবেরি পরিয়ে তাকে নারায়নগঞ্জের উদ্দেশ্যে নিয়ে রওনা হয়।

পরে বুধবার সকালে তারা সাভারের আমিনবাজার এলাকায় এসে পৌঁছালে পুলিশের তিন সদস্য এহেতসাম, মিজানুর রহমান মিজান ও আবুল কালাম আজাদ যাত্রীবাহী বাসের মধ্যে ঘুমিয়ে পড়ে। এ সুযোগে ওই আসামি কৌশলে ডান্ডবেরি খুলে বাস থেকে পালিয়ে যায়। পরে আমিনবাজার পুলিশ ফাঁড়ির একটি দল ঘটনাস্থলে পৌছে ওই এলাকার বিভিন্ন মহল্লায় অভিযান চালিয়েও তাকে গ্রেফতার করতে পারেনি। তবে বাসের ভেতর থেকে ডান্ডাবেরি উদ্ধার করেছে পুলিশ।

এ ব্যাপারে নাটোর জেলার পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ওই তিন পুলিশের সদস্যদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ