Home > জাতীয় > সাভারে কথিত বন্দুকযুদ্ধে যুবদল নেতা নিহত

সাভারে কথিত বন্দুকযুদ্ধে যুবদল নেতা নিহত

নিউজ ডেক্স:  শুক্রবার গভীর রাতে সাভারের বিরুলিয়া ইউনিয়নের কৃষিবিদ নার্সারির পাশে এ ঘটনা ঘটে বলে সাভার মডেল থানার ওসি এসএম কামরুজ্জামানের ভাষ‌্য।

নিহত শাহ-আলম নয়ন (৪২) সাভার পৌর এলাকার মালঞ্চ আবাসিক এলাকার শহিদুল ইসলামের ছেলে।

সাভার পৌর যুবদলের সাংগঠনিক সম্পাদক নয়নের বিরুদ্ধে গাড়িতে অগ্নিসংযোগ করে মানুষ হত্যা, পুলিশের ওপর হামলা, অবৈধ অস্ত্র ও মাদক চোরাচালন এবং অপহরণ-হত‌্যাসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে বলে জানান ওসি।

নিহতের ছোট ভাই মাসুদ আলম লিটন বলেন, শুক্রবার নয়নকে ঢাকার মোহাম্মদপুরের বিহারী কলোনীর ভাড়া বাসা থেকে গ্রেপ্তার করে নিয়ে আসেন সাভার মডেল থানার এসআই তন্ময় কুমার ও এএসআই আহসান হাবিব।

“গ্রেপ্তার করে আনার পর সে থানাতেই ছিল। তবে পুলিশ আমাদের দেখা করতে দেয়নি। রাত ৯টার দিকে মাইক্রোবাসে করে থানা থেকে তাকে নিয়ে যেতে দেখেছেন আমার মা।”

সকালে কৃষিবিদ নার্সারির পাশে ‘বন্দুকযুদ্ধে’ নয়নের নিহত হওয়ার খবর পান বলে জানান লিটন।

সাভার মডেল থানার ওসি কামরুজ্জামান বলেনে, “নয়নকে নিয়ে রাত পৌনে ৩টার দিকে পুলিশ অস্ত্র উদ্ধার অভিযানে গেলে ওই এলাকায় ওঁত পেতে থাকা তার সহযোগীরা গুলি ছোড়ে। আত্মরক্ষার জন‌্য পুলিশও পাল্টা গুলি চালায়। গোলাগুলির মধ‌্যে নয়ন আহত হয়।

পরে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক নয়নকে মৃত ঘোষণা করেন।

ওসি বলেন, ঘটনাস্থল থেকে পুলিশ একটি ওয়ানশুটার গান, দুই রাউন্ড গুলি, চারটি ছোরা, দুটি রাম দা উদ্ধার করেছে।

নয়নের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা হয়েছে।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ