Home > জাতীয় > লোকাল বাসে করে অফিসে এলেন ওবায়দুল কাদের

লোকাল বাসে করে অফিসে এলেন ওবায়দুল কাদের

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সাধারণ যাত্রীদের সঙ্গে বাসে চড়ে মন্ত্রণালয়ে অফিস করতে এলেন। আসাদগেট সড়কের বাসস্ট্যান্ডে টিকিট কেটে লাইনে দাঁড়ান তিনি। এরপর বাসে উঠে যানজট পার হয়ে মন্ত্রণালয়ের পাশের সড়কে এসে নামেন। এতে প্রায় ৫০ মিনিটের মতো সময় ব্যয় হয়।
আজ বৃহস্পতিবার তার সংসদ ভবনের বাসা থেকে বের হয়ে আসাদগেটে আসেন ওবায়দুল কাদের। সকাল ৯টা ৫০ মিনিটে কোনো প্রটোকল ছাড়াই বিআরটিসি’র (ঢাকা-১১-৬১২১) দোতলা বাসে ওঠেন। সকাল ১০টা ৪০ মিনিটে জাতীয় প্রেসক্লাবের সামনের সড়কে নেমে নিজ কার্যালয়ে যান তিনি। যাত্রাপথে বাসের ওপরের তলা ও নিচে ঘুরে ঘুরে যাত্রীদের সঙ্গে কথা বলেন। একপর্যায়ে একজন নারী যাত্রী বাসে উঠলে নিজের আসন ছেড়ে দিয়ে সেখানে তাকে বসিয়ে দাঁড়িয়ে যান মন্ত্রী।
খামারবাড়িসহ কয়েকটি মোড়ে যানজটে বেশি অপেক্ষা করতে হয় বলে যাত্রীরা সড়কমন্ত্রীর কাছে অভিযোগ করেন। কয়েকজন শিক্ষার্থী যাত্রী অভিযোগ করেন, তাদের কাছ থেকে নিয়ম অনুযায়ী হাফ ভাড়া না নিয়ে ফুল ভাড়া দাবি করেন কন্ডাক্টররা।
বাসের যাত্রীরা বিআরটিসি বাসের সেবার মান নিয়ে তার কাছে অভিযোগ করেন। তিনিও দেখতে পান, বাসের ১২টি ফ্যানের মধ্যে একটি বাদে সবগুলো নষ্ট। এ অভিযোগে সঙ্গে সঙ্গে বিআরটিসি’র মতিঝিল ডিপো ম্যানেজার ও পরিচালককে (টেকনিক্যাল) শো’কজ করেন।
নারী যাত্রীরা অভিযোগ করেন, তাদের সিটে পুরুষরা বসে থাকেন। উঠতে চান না। এসব অভিযোগ শুনে যথাযথ ব্যবস্থা নেবেন বলে যাত্রীদের আশ্বস্ত করেন মন্ত্রী।
ওবায়দুল কাদের জানান, বিআরটিসি বাসের সেবায় যাত্রীরা অসন্তোষ প্রকাশ করেছেন। বাসের চালক ও হেল্পার-কন্ডাক্টররা খারাপ আচরণ করেন বলেও অভিযোগ করেছেন তারা।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ