Home > জাতীয় > ‘রামপাল বিদ্যুৎকেন্দ্র নিয়ে অপপ্রচার হচ্ছে’

‘রামপাল বিদ্যুৎকেন্দ্র নিয়ে অপপ্রচার হচ্ছে’


প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, রামপাল বিদ্যুৎকেন্দ্র নিয়ে দেশের উন্নয়নবিরোধী একটি মহল ভিত্তিহীন অপপ্রচার করে আসছে। এ বিদ্যুৎকেন্দ্র সুন্দরবনের কোনো ক্ষতি করবে না।

প্রধানমন্ত্রী বলেন, বিদ্যুৎ দেশের জন্য একটি গুরুত্বপূর্ণ বিষয়। বাংলাদেশে যে বিদ্যুৎকেন্দ্রগুলো আছে তা প্রাকৃতিক গ্যাস নির্ভর। অদূর ভবিষ্যতের গ্যাসের সঙ্কট হবে। এজন্য কয়লাভিত্তিক বিদ্যুৎকেন্দ্র করা প্রয়োজন।

রামপাল বিদ্যুৎ কেন্দ্র স্থাপন নিয়ে শনিবার বিকেল ৪টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে গঠিত আওয়ামী লীগ সবসময় উন্নয়নের জন্য সংগ্রাম করেছে। জাতির অধিকার প্রতিষ্ঠায় কাজ করেছে। আওয়ামী লীগের লক্ষ্য মানুষের মৌলিক অধিকার প্রতিষ্ঠিত করা। সরকার জনগণের সেবক, এটা আওয়ামী লীগই কাজের মধ্য দিয়ে প্রতিষ্ঠিত করেছে।

এর আগে জাতীয় কবি কাজী নজরুল ইসলামের প্রয়াণদিবস স্মরণ করে সংবাদ সম্মেলনে বক্তব্য শুরু করেন প্রধানমন্ত্রী। সংবাদ সম্মেলনের শুরুতেই সংক্ষিপ্ত বক্তৃতা করেন বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু। তারপর রামপাল বিদ্যুৎকেন্দ্র নিয়ে একটি তথ্যচিত্র উপস্থাপন করেন বিদ্যুৎ বিভাগের পাওয়ার সেলের মহাপরিচালক মোহাম্মদ হোসাইন।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ