Home > জাতীয় > বারিধারায় মডেল পিয়াসা মাদকসহ আটক

বারিধারায় মডেল পিয়াসা মাদকসহ আটক

গুলশানের বারিধারা থেকে মডেল ফারিয়া মাহবুব পিয়াসার বাসায় অভিযান পরিচালনা করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। রোববার (১ আগস্ট) রাত ১২টার পরপরই তাকে বাসা থেকে আটক করা হয়। বাসার ভেতর তল্লাশি করে মাদকদ্রব্য জব্দ করা হয়েছে।

গুলশান গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মহিদুল ইসলাম রাইজিংবিডিকে বলেন, ‘সুনির্দিষ্ট তথ্য প্রমাণের ভিত্তিতে পিয়াসার বারিধারার ৯ নম্বর সড়কের ৩ নম্বর বাসায় অভিযান পরিচালনা করা হয়। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে।’

 

অভিযান সূত্রে জানা গেছে, সন্ধ্যার পর পরই মূলত গোপন সংবাদের ভিত্তিতে অভিযান শুরু হয়। গুলশান বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারাও এই অভিযান পরিচালনার সময় উপস্থিত ছিলেন।

মডেল পিয়াসার বাসায় ইয়াবা, সিসা ও অবৈধ মাদক পাওয়া গেছে। প্রতিনিয়ত তার বাসায় মদের আসর বসতো বলে পুলিশের কাছে তথ্য আছে।

 

২০১৭ সালের মে মাসে বনানীর রেইনন্ট্রি হোটেলে ধর্ষণের শিকার হন বিশ্ববিদ্যালয় দুই ছাত্রী। ওই ঘটনায় দায়ের হওয়া মামলায় এজাহারে নাম ছিল পিয়াসার। প্রথমে মামলা করতে ভুক্তভোগী তরুণীদের সহযোগিতা করলেও পরবর্তীতে তিনি মামলা তুলে নিতে হুমকি ও ভয়ভীতি দেখানো শুরু করেন।

মডেল হিসেবে নিজেকে সুপ্রতিষ্ঠিত করতে না পারলেও বিভিন্ন ঘটনায় বিতর্কের কেন্দ্রবিন্দুতে রয়েছে তার নাম।

 

মডেল ফারিয়া মাহাবুব পিয়াসা চার বছর আগে (২০১৭ সাল) রেইনট্রি হোটেলে বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রীকে ধর্ষণের ঘটনার সময় আলোচনায় এসেছিলেন। ওই ধর্ষণ মামলার আসামি ছিলেন আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদের ছেলে সাফাত আহমেদ। আর পিয়াসা ছিলেন সাফাতের সাবেক স্ত্রী। অবশ্য রেইনট্রি হোটেলে ওই ধর্ষণ কাণ্ডের কিছুদিন আগে ডিভোর্স হয়েছিল তাদের।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী
শিরোনামঃ