Home > জাতীয় > আইনশৃঙ্খলা বাহিনী সর্বোচ্চ সতর্ক : স্বরাষ্ট্রমন্ত্রী

আইনশৃঙ্খলা বাহিনী সর্বোচ্চ সতর্ক : স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল জানিয়েছেন, একাত্তরের মানবতাবিরোধী অপরাধে দন্ডপ্রাপ্তদের রায় কার্যকরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে সর্বোচ্চ সতর্ক অবস্থায় রাখা হয়েছে। শুক্রবার দুপুরে রাজধানীর তেজগাঁওয়ে বটমূলী হোম বালিকা উচ্চবিদ্যালয় প্রাঙ্গণে দি খ্রিস্টান কো-অপারেটিভি ক্রেডিট ইউনিয়ন লিমিটেডের ৫৫তম বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা জানান তিনি।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সালাউদ্দিন কাদের চৌধুরী ও আলী আহসান মুজাহিদ এখনো রাষ্ট্রপতির কাছে প্রাণভিক্ষা চাননি। চাইলে বিধি মোতাবেক ব্যবস্থা নেয়া হবে। না চাইলে যতো দ্রুত সম্ভব ফাঁসি কার্যকর করা হবে। আইনের ব্যতয় ঘটিয়ে কিছু করা হবে না।
তিনি বলেন, যুদ্ধাপরাধীদের রায় বাস্তবায়ন হবে। তবে এই রায় বাস্তবায়নকে কেন্দ্র করে যদি কোনো অশুভশক্তি আইনশৃঙ্খলা অবনতির চেষ্টা করে তাহলে জনগণই তাদের প্রতিহত করবে।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এ ব্যাপারে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও গোয়েন্দা বাহিনীকে সর্বোচ্চ সর্তক রাখা হয়েছে।
দিনাজপুরে বিদেশিকে হত্যাচেষ্টার ঘটনা উল্লেখ করে তিনি বলেন, যে মানুষটি ৩০ বছর ধরে এই দেশে সেবা করে যাচ্ছেন তাকে হত্যার জন্য যারা গুলি চালিয়েছে তারা মানুষের মধ্যে ঘৃন্যতম কীট।
কমিটির প্রেসিডেন্ট মার্কুজের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন- সমবায় অধিদফতরের মহাপরিচালক মফিজুল ইসলাম, দ্য খ্রিস্টান কো-অপারেটিভের চেয়ারম্যান নির্মল রোজারিও, মেট্রোপিলটন খ্রিস্টান কো-অপারেটিভি হাউজিং সোসাইটির চেয়ারম্যান আগস্টিন পিউরিফিকেশন এবং ওয়াইজম্যান ক্লাব ঢাকার প্রেসিডেন্ট গ্রাবিয়েল রোজারিও।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ