Home > জাতীয় > ‘ঢাকা এসি ইনস্টলেশন সার্ভিস’কে পুরস্কৃত করলো ওয়ালটন

‘ঢাকা এসি ইনস্টলেশন সার্ভিস’কে পুরস্কৃত করলো ওয়ালটন

বাংলাদেশ তথা দক্ষিণ এশিয়ার ইলেক্ট্রনিক ও ইলেক্ট্রিক্যাল রেফ্রিজারেটর, এয়ার কন্ডিশনার, টেলিভিশনসহ অসংখ্য পণ‌্য উৎপাদনকারী জায়ান্ট কোম্পানি ওয়ালটন গ্রুপ।

২০৩০ সালের মধ্যে বিশ্বের শীর্ষ ১০টি ইলেক্ট্রনিক্স কোম্পানির মধ্যে নিজেদের অবস্থান সুদৃঢ় করতে চায় ওয়ালটন। সেই লক্ষ‌্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছে ওয়ালটন পরিবার।

 

সেই ধারাবাহিকতায় গাজীপুরের চন্দ্রায় গত ৪ মার্চ ‘Air conditioner service Partner conference-2021’ অনুষ্ঠিত হয়ে গেলো। অনুষ্ঠানে বাংলাদেশের সব এসি সার্ভিস ভেন্ডর প্রতিষ্ঠান অংশ নেয়।

জমকালো এই অনুষ্ঠানে দক্ষতা, সেবা ও সার্ভিসের ব্যবস্থাপনার মানদণ্ড বিবেচনা করে ডিসেন্ট সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেমের অঙ্গ প্রতিষ্ঠান ‘ঢাকা এসি ইনস্টলেশন সার্ভিস ভেন্ডর’কে সারা বাংলাদেশের এসি সার্ভিস ভেন্ডরদের মধ্যে প্রথম স্থান ঘোষণা করে ওয়ালটন কর্তৃপক্ষ। প্রথম স্থান অধিকার করায় প্রতিষ্ঠানটিকে ওয়ালটনের পক্ষ থেকে পুরস্কৃত করা হয়।ঢাকা এসি ইনস্টলেশন এ পুরস্কার প্রাপ্তিতে অত্যন্ত আনন্দিত, গর্বিত ও আবেগাপ্লুত। এজন‌্য তারা ওয়ালটন গ্রুপকে আন্তরিক ধন‌্যবাদ জ্ঞাপন করে। ঢাকা এসি ইনস্টলেশনের পক্ষ থেকে পুরস্কার গ্রহণ করেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক আমিনুল ইসলাম।

ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের পরিচালক এসএম মাহবুবুল আলম, সিইও তানভীর রহমান, চিফ সার্ভিস অফিসার মুজাহিদুল ইসলাম, এসি সার্ভিস প্রধান আরিফুজ্জামান প্রমুখ।

 

উল্লেখ্য, সার্ভিস ভেন্ডরশিপের পাশাপাশি এসি, ফ্রিজ, টিভি ও অন্যান্য ইলেক্ট্রনিক্স পণ্যের ওপর তিন মাস মেয়াদি কারিগরি প্রশিক্ষণ দেয় ডিসেন্ট সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম। এছাড়া, প্রতিষ্ঠানটিতে ইন্টার্নশিপ ও হাতে-কলমে কাজ শেখার ব‌্যবস্থা রয়েছে। কাজ শেখার পর দক্ষতার ভিত্তিতে চাকরির ব্যবস্থা করে বেকারত্ব দূর করতেও কাজ করে যাচ্ছে প্রতিষ্ঠানটি।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী
শিরোনামঃ