Home > জাতীয় > এনু-রুপনের সমর্থকদের হামলায় সাংবাদিক আহত

এনু-রুপনের সমর্থকদের হামলায় সাংবাদিক আহত

রাজধানীর গেন্ডারিয়া থানা আওয়ামী লীগের সাবেক নেতা এনামুল হক এনু ও রুপন ভূঁইয়ার সমর্থকদের হামলায় আহত হয়েছেন বেসরকারি টেলিভিশন চ্যানেল ডিবিসির চিত্র সাংবাদিক (ক্যামেরাম্যান) আল আমিন।

রোববার দুপুরে ঢাকা নিম্ন আদালতে আল আমিনের ওপর হামলা করা হয়। তাকে মিটফোর্ড হাসপাতালে নেয়া হয়েছে। মতিন নামের এক হামলাকারীকে আটক করেছে পুলিশ।

এনু-রুপন মানি লন্ডারিং আইনের মামলায় চার দিনের রিমান্ডে ছিলেন। রোববার রিমান্ড শেষে দুদকের মামলায় গ্রেপ্তার দেখানোর জন্য তাদের ঢাকা মহানগর দায়রা জজ আদালতে আনা হয়।

এনু-রুপনকে আদালতে নেয়ার খবর পেয়ে তাদের ৪০-৫০ জন সমর্থক ঢাকা দায়রা জজ আদালতে উপস্থিত হন। দুপুর পৌনে ১টার দিকে রুপন-এনুকে প্রিজন ভ্যান থেকে নামিয়ে মহানগর দায়জা জজ আদালতে ওঠানোর সময় আল আমিন ভিডিও ধারণ করছিলেন। ওই সময় রুপন-এনুর ৮/১০ জন সমর্থক তার ওপরে হামলা চালায়। আল আমিনের পকেটে থাকা ২০ হাজার টাকা ও একটি মোবাইল ফোন ছিনিয়ে নেয় এবং ক্যামেরা ভেঙে ফেলে। এ সময় পুলিশ হামলকারীদের একজনকে আটক করে। অন্যরা পালিয়ে যায়।

এ বিষয়ের ঢাকা মহানগর দায়রা জজ আদালতের হাজতখানার কোর্ট ইন্সপেক্টর মইনুল ইসলাম বলেন, হামলায় জড়িত থাকার অভিযোগে মতিন নামের এক ব্যক্তিকে আটক করা হয়েছে। তাকে কোতোয়ালি থানায় পাঠিয়েছি।

ডিবিসির প্রতিবেদক লিটন মাহমুদ জানান, আদালতে সাংবাদিকদের ওপরে হামলার ঘটনায় আমরা শঙ্কিত। দোষীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ