Home > জাতীয় > নোবেলের সমালোচনায় পরিকল্পনা মন্ত্রী

নোবেলের সমালোচনায় পরিকল্পনা মন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : ভারতের রিয়েলিটি শো সারেগামাপা খ্যাত সংগীত শিল্পী নোবেলকে নিয়ে এবার সমালোচনা করলেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান।

শুক্রবার রাজধানীর সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজ মিলনায়তনে শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি তরুণ এ গায়কের সমালোচনা করেন।

পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান বলেন, এক ছোকরা আছে কি যেন তার নাম, ও হাঁ নোবেল। এই ছেলেটার প্রতি আমার স্নেহ ছিলো, ছেলেটা ভালো গান করে। কিন্তু সে মূর্খের মতো জাতীয় সংগীত নিয়ে কথা বলে ইউটিউবে। কিন্তু জাতীয় সংগীত নিয়ে কথা বলার তুমি কে? জাতি সমন্ধে তোমার এমন মন্তব্য করা উচিত হয়নি। নোবেল ইউটিউবে কি কারণে বললো জাতীয় সংগীত সঠিক নয়! তাই তরুণ সমাজকে বলি ইউটিউব থেকে সাবধান।

তরুণ সমাজের উদ্দেশে মন্ত্রী বলেন, সময় এখন তরুণদের হাতে। স্মার্ট ফোনে ইউটিউব আছে। এই ইউটিউবে নোংরা, মিথ্যা ও অর্ধসত্য কথা ছড়ানো হচ্ছে। তরুণ সমাজকে ইউটিউবের এই মিথ্যা বিষয়গুলো থেকে দূরে থাকতে হবে। শুধু বিদেশে নয় দেশে বসেও ইউটিউবে দেশ ও সাংস্কৃতি নিয়ে নানা মিথ্যা তথ্য ছড়ানো হচ্ছে।

বঙ্গবন্ধুর অবদান তুলে ধরে এম এ মান্নান বলেন, সময় নিয়ে এক জীবনে বঙ্গবন্ধুর অবদান বলে শেষ করা যাবে না ।বঙ্গবন্ধুর ঋণ আমরা কোন দিন শোধ করতে পারবো না। বঙ্গবন্ধু আামাদের স্বাধীন দেশ উপহার দিয়েছেন। আামাদের সবাইকে কাজ করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ক্ষুধামুক্ত সোনার বাংলা গড়তে হবে। দেশ থেকে অন্যায় অবিচার দূর করতে হবে। অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে হবে।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদের (ঢাকা) সভাপতি আহসান সিদ্দিকী, আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দার, সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজের অধ্যাপক আবুল হোসেন প্রমুখ৷

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ