Home > জাতীয় > বাড্ডায় গুলিতে আহত আরেক যুবলীগ নেতার মৃত্যু

বাড্ডায় গুলিতে আহত আরেক যুবলীগ নেতার মৃত্যু

ঢাকা: রাজধানীর বাড্ডায় গুলির ঘটনায় আহত যুবলীগ নেতা আবদুস সালাম (৪০) রবিবার রাত ১১টার সময় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

আবদুস সালামের বাড়ি বরগুনার আদর্শনগরে। তার বাবা মির্জা আলী। তিনি বাড্ডা ইউনিয়ন যুবলীগের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ছিলেন বলে জানা গেছে।

গত ১৩ আগস্ট বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে মধ্যবাড্ডার আদর্শনগর পানির পাম্প এলাকায় সন্ত্রাসীদের এলোপাতাড়ি গুলিতে গুরুতর আহত হন ঢাকা মহানগর উত্তরের স্বেচ্ছাসেবক লীগের সহ-সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মো. মাহবুবুর রহমান গামা এবং তার সঙ্গে থাকা ৬ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ নেতা শামসু মোল্লা ও স্থানীয় ক্লিনিকের ম্যানেজার ফিরোজ আহমেদ মানিক।

হাসপাতালে নেওয়ার পর শামসু মোল্লা ও ফিরোজ আহমেদ মারা যান। পরদিন গামাও মারা যান। এ ঘটনায় ১৫ আগস্ট রাত ১২টার দিকে গামার বাবা মো. মতিউর রহমান বাদী হয়ে ১০-১২ জনকে অজ্ঞাত আসামি করে বাড্ডা থানায় হত্যা মামলা করেন।

১৩ আগস্টের রাতের ওই ঘটনায় এ নিয়ে মোট ৪ জনের মৃত্যু হলো।

এ ঘটনায় দায়ের করা মামলায় পুলিশ দুজনকে গ্রেপ্তার করেন। গ্রেপ্তাকৃতরা হলেন- কিলিং মিশনে অংশে নেয়া ছাত্রলীগের কর্মী নূর মোহাম্মদ ও পরিকল্পনাকারী স্থানীয় থানা আওয়ামী লীগ নেতা ফারুক মিলন।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ