Home > জাতীয় > সিঙ্গাপুরের পথে ওবায়দুল কাদের

সিঙ্গাপুরের পথে ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে সিঙ্গাপুরে নেওয়া হচ্ছে।

সোমবার বিকেল ৪টা ৭ মিনিটে ওবায়দুল কাদেরকে বহনকারী এয়ার অ্যাম্বুলেন্স ঢাকায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সিঙ্গাপুরের উদ্দেশে রওয়ানা দেয়।

এর আগে আইসিইউ ও সিসিইউ সুবিধাসম্বলিত একটি অত্যাধুনিক অ্যাম্বুলেন্সে করে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতাল থেকে তাকে বিমানবন্দরে নেওয়া হয়। সিঙ্গাপুর থেকে আসা একজন বিশেষজ্ঞ চিকিৎসক, একজন সহকারী ও দুজন নার্স তার সঙ্গে রয়েছেন।

ওবায়দুল কাদেরকে সিঙ্গাপুর নেওয়া হবে কি না তা নিয়ে দ্বিধা ছিল। ভারতের নামকরা হৃদরোগ বিশেষজ্ঞ দেবী শেঠি বিএসএমএমইউ হাসপাতালে আসার পর তার পরামর্শে মেডিক্যাল টিম ওবায়দুল কাদেরকে সিঙ্গাপুরে নেওয়ার সিদ্ধান্ত নেয় বলে জানান বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ডা. কনক কান্তি বড়ুয়া।

দেবী শেঠি দুপুরের দিকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন। সেখানে তাকে স্বাগত জানান বিএসএমএমইউর প্রিভেনটিভ অ্যান্ড রিহ্যাবিলিটেশন কার্ডিওলজি বিভাগের প্রধান অধ্যাপক ডা. হারিসুল হক এবং বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক মোজাফফর আহমেদ। পরে তারা দেবী শেঠিকে বিএসএসএমএমইউতে নিয়ে আসেন।

এর আগে রোববার সন্ধ্যায় সিঙ্গাপুর থেকে আসা বিশেষজ্ঞ চিকিৎসক দল বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ওবায়দুল কাদেরের অবস্থা পর্যবেক্ষণ করে।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ