Home > জাতীয় > সেনাবাহিনীর নামে স্যোশাল মিডিয়ায় মিথ্যাচারের বিষয়ে সতর্কবার্তা

সেনাবাহিনীর নামে স্যোশাল মিডিয়ায় মিথ্যাচারের বিষয়ে সতর্কবার্তা

নিজস্ব প্রতিবেদক : সেনাবাহিনীর নামে ভুয়া (ফেক) ওয়েবসাইট, ফেসবুক পেজ কিংবা ইউটিউব চ্যানেলে মিথ্যা তথ্য ও প্রপাগান্ডার ব্যাপারে সতর্কবার্তা প্রকাশ করেছে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর)।

সোমবার আইএসপিআর এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বাংলাদেশ সেনাবাহিনী ও সেনাবাহিনীর বিভিন্ন সংস্থার নামে ভুয়া (ফেক) ওয়েবসাইট, ফেসবুক একাউন্ট, ইউটিউব চ্যানেল ব্যবহার করে বিভিন্ন প্রকার মিথ্যা তথ্য ও প্রপাগান্ডা প্রচারের মাধ্যমে সেনাবাহিনীর সুনাম ক্ষুন্ন করার অপচেষ্টা চলছে’।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, বাংলাদেশ সেনাবাহিনীর অফিসিয়াল ওয়েবসাইটের নাম: Bangladesh Army, লিংক: https://www.army.mil.bd এবং Join Bangladesh Army লিংক: https://joinbangladesharmy.army.mil.bd। সেনাবাহিনীর ফেসবুক পেজের নাম: Bangladesh Army, লিংক: https://www.facebook.com/bdarmy.army.mil.bd ও ইউটিউব চ্যানেলের নাম: Bangladesh Army, লিংক: https://www.youtube.com/channel/UCpkg5RjtYqjRbxwL9Gf5Tfw। এগুলো ব্যতিত অন্যান্য সকল ভুয়া (ফেক) ওয়েবসাইট, ফেসবুক পেজ বা ইউটিউব চ্যানেলে প্রকাশিত মিথ্যা ও বানোয়াট তথ্য ও প্রপাগান্ডার ব্যাপারে জনসাধারণকে সতর্ক থাকার জন্য অনুরোধ করা হলো’।

একই সাথে সর্বসাধারণকে সেনাবাহিনী সম্পর্কে ভুয়া তথ্য সম্বলিত পোস্ট শেয়ার করা থেকে বিরত থাকার জন্যও বিজ্ঞপ্তিতে অনুরোধ করা হয়েছে।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ