Home > জাতীয় > বিদেশ থেকে চাপ আসছে অপপ্রচারকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ায় জন্য: প্রধানমন্ত্রী

বিদেশ থেকে চাপ আসছে অপপ্রচারকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ায় জন্য: প্রধানমন্ত্রী

নিরাপদ সড়ক চাই দাবিতে শিক্ষার্থীদের ডাকা আন্দোলনে অনেক আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ব্যক্তি ফায়দা নিতে চেয়েছিল বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার বিকেলে গণভবনে ছাত্রলীগ আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর আদর্শ মুখে বলার নয়, অনুসরণই গুরত্বপূর্ণ। বঙ্গন্ধুর আদর্শ মেনে চললে দেশের উন্নয়ন সম্ভব। জনগণের জন্য কাজ করলে ইতিহাস তাদের মূল্যায়ণ করবে। বঙ্গবন্ধুকে হত্যার পাশাপাশি ইতিহাস বিকৃত করা হয়েছে। জাতির জনকের ৭ মার্চের ভাষণ এখন সারাবিশ্বে স্বীকৃত। দেশ ও দেশের মানুষের উন্নয়ন করা সরকারের প্রধান লক্ষ্য। জাতির জনকের আদর্শ অনুসরণে কাজ করছে সরকার।

প্রধানমন্ত্রী বলেন, দেশে এখনো স্বাধীনতাবিরোধীদের প্রেতাত্মা ঘুরে বেড়াচ্ছে। ৭৫ এর পরে তারা মাথাচাড়া দিয়ে উঠে। যার ষড়যন্ত্র এখনো চলছে। সড়ক দুর্ঘটনায় শিশু মারা যাওয়ার পর শিক্ষার্থীরা ক্ষোভ থেকে আন্দোলনে নামে। কিন্তু শিশুদের ঘাড়ে পা রেখে একদল ফায়দা নিতে চেয়েছিল।

এদের মধ্যে অনেকে আছেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন। তাদের উসকানির কারণে অনেক শিশুর প্রাণ যেতে পারতো। অপপ্রচারকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার কারণে দেশ বিদেশ থেকে চাপ আসছে।

আমি স্কুল জীবন থেকে বৈরী পরিবেশে রাজনীতি করেছি। নীতির পক্ষে আপোষ নাই। আমি ছাত্রলীগের কর্মী হিসাবে কাজ করেছিলাম। ছাত্রলীগকে গড়ে তুলতে হবে একটি আদর্শিক সংগঠন হিসেবে। আদর্শের পতাকা ধারণের মাধ্যমে বাংলাদেশকে এগিয়ে নিতে হবে।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ