Home > জাতীয় > বিদ্যুতের মূল্যবৃদ্ধি জনগণের সাথে তামাশা : ন্যাপ

বিদ্যুতের মূল্যবৃদ্ধি জনগণের সাথে তামাশা : ন্যাপ

জ্যেষ্ঠ প্রতিবেদক : আরেক দফা বিদ্যুতের মূল্যবৃদ্ধি জনগণের সাথে তামাশা ছাড়া আর কিছুই নয় বলে অভিমত প্রকাশ করেছে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি (বাংলাদেশ ন্যাপ)।

দলটির চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভূইয়া বৃহস্পতিবার এক বিবৃতিতে বলেন, ‘ব্যর্থ ও জুলুমবাজ সরকার নিজেদের লুটপাটকে নির্বিঘ্ন করতেই সম্পূর্ণ অযৌক্তিকভাবে আবারো বিদ্যুতের মূল্য বৃদ্ধি করেছে।’

‘বার বার বিদ্যুতের মূল্য বৃদ্ধি করে প্রমাণ করেছে আওয়ামী লীগ জনগণের কল্যাণে রাজনীতি করে না। বরং জনগণকে শোষণ করার জন্য ৫ জানুয়ারির একতরফা পাতানো, ষড়যন্ত্রের নির্বাচনের মাধ্যমে ক্ষমতা জবর দখল করে জনগণের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে শুরু করেছে’, বলেন তারা।

নেতৃদ্বয় বলেন, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে জনগণ যখন দিশেহারা তখন আবারো বিদ্যুতের মূল্য বৃদ্ধি করে সরকার জনগণকে দূর্বিসহ অবস্থার দিকে ঠেলে দিচ্ছে। কিন্তু, জনগণ সরকারের এই অযৌক্তিক ও গণবিরোধী ষড়যন্ত্র মেনে নিতে পারে না।

নেতৃদ্বয় গণবিরোধীতা পরিহার করে অবিলম্বে বিদ্যুতের বর্ধিত মূল্য প্রত্যাহার করতে সরকারের প্রতি আহ্বান জানান।

তারা বলেন, বর্তমান সরকার দেশ ও জনগণের সাথে প্রতিনিয়ত প্রতারণা করে চলেছে। বিদ্যুতের দাম বৃদ্ধির আগে কথিত গণশুনানির নামে জনগণের সাথে রীতিমত তামাশা করা হয়েছে। কথিত শুনানি বিদ্যুতের মূল্যবৃদ্ধির বিরোধিতা করা হলেও সরকারিদলের রাঘব বোয়ালদের অবৈধ ও অনৈতিক পন্থায় পকেট ভারি করতেই বিদ্যুতের দাম বৃদ্ধি করেছে। ফলে দেশের অর্থনীতি ও উন্নয়ন কর্মকাণ্ডে মারাত্মক নেতিবাচক প্রভার পড়বে এবং দেশের সার্বিক উন্নয়ন ক্ষতিগ্রস্ত হবে। বিদ্যুতের মূল্যবৃদ্ধির কারণে উৎপাদন খরচ বাড়বে এবং দেশে ভীষণভাবে মূল্যষ্ফীতি দেখা দেবে। যা দেশের প্রান্তিক জনগোষ্ঠীর স্বাভাবিক জীবনযাত্রাকে হুমকির মুখে ফেলবে।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ