Home > জাতীয় > ফিরতি যাত্রীর চাপ নেই সায়েদাবাদে

ফিরতি যাত্রীর চাপ নেই সায়েদাবাদে

নিজস্ব প্রতিবেদক : ঈদের ছুটি শেষ। খুলেছে অফিস-আদালত। ঢাকায় ফিরতে শুরু করেছে মানুষ। তবে নির্ধারিত ছুটির বাইরে যাদের ছুটি নেই কিংবা যাদের জরুরি প্রয়োজন আছে তারাই শুধু ফিরছেন ঢাকায়। তাই বাস স্ট্যান্ডগুলোতে এখন তেমন ভিড় নেই।

সোমবার দুপুরে সায়েদাবাদ বাস টার্মিনাল সংলগ্ন এলাকা এবং ফ্লাইওভারের মুখে এসে ভিড়ছিল দূরপাল্লার বাসগুলো। তবে তাতে যাত্রী সংখ্যা তুলনামূলক কম ছিল।

ফ্লাইওভারের মুখে স্ত্রী-সন্তানকে নিয়ে বাস থেকে নামছিলেন ফজলে রাব্বী। তিনি রাইজিংবিডিকে বলেন, ‘নোয়াখালীর সেনবাগে গ্রামের বাড়িতে ঈদ করতে গিয়েছি। অনেকের সঙ্গে দেখা হয়েছে। খুব আনন্দ হয়েছে। তবে বাড়তি ছুটি না পাওয়ায় আগেই আসতে হলো।’

গৃহিনী রওনক জাহান কন্যাকে নিয়ে এনা পরিবহন থেকে নামছিলেন। জিজ্ঞাসা করামাত্র তিনি বলেন, ‘ভালোভাবে ঈদ করেছি। আসতে মন চায়নি। কিন্তু ব্যবসায়িক কারণে স্বামী মোশাররফ হোসেন ঢাকাতে থাকায় চলে আসতে হয়েছে।

এ সময় তাদের মতো আরো অনেককে বিভিন্ন পরিবহন থেকে নামতে দেখা যায়।

হানিফ পরিবহনের ম্যানেজার মো. কায়েস জানান, জরুরি প্রয়োজন আছে বা অতিরিক্ত ছুটি পাননি, এমন ব্যক্তিরাই সোমবার ঢাকায় ফিরছেন।

তিনি রাইজিংবিডিকে বলেন, ‘সবেমাত্র ঈদের ছুটি শেষ হলো। লোক পুরো সপ্তাহ জুড়ে আসবে।’

হানিফ, এশিয়া, এস আলম, সৌদিয়া, ড্রিমলাইন, ইকোনো সার্ভিস, শ্যামলী, হামিম, পর্যটক, মেঘনা ট্রাভেল, সাকুরা, স্টার লাইন, সুগন্ধা, রয়েলসহ বিভিন্ন পরিবহণে ঢাকামুখী যাত্রীর সংখ্যা কম বলে জানা গেছে।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ