Home > বিনোদন > বিয়ের আগে যৌন সম্পর্কে সমস্যা নেই

বিয়ের আগে যৌন সম্পর্কে সমস্যা নেই

আশিকি-টু সিনেমার পর ওকে জানু সিনেমায় জুটি বেঁধে অভিনয় করছেন আদিত্য রয় কাপুর ও শ্রদ্ধা কাপুর। মনিরত্নমের ও কাদাল কানমানি সিনেমার রিমেক এই সিনেমাটি ১৩ জানুয়ারি মুক্তি পেয়েছে।

সিনেমাটির প্রচারণাকে সামনে রেখে ভারতীয় একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন আদিত্য ও শ্রদ্ধা। এদিকে সিনেমাটিতে লিভ ইন অর্থাৎ বিয়ের আগে যৌন সম্পর্কের বিষয়টি দেখানো হয়েছে। তাই এ বিষয়টিকে তারা কীভাবে দেখছেন এ বিষয়ে প্রশ্ন করা হয় তাদের।

জবাবে শ্রদ্ধা বলেন, ‘এতে কোনো সমস্যা নেই।’ একই প্রশ্নের উত্তরে আদিত্য বলেন, ‘আমার মনে হয় না এবারই প্রথম কোনো সিনেমায় বিয়ের আগে যৌন সম্পর্কের বিষয়টি দেখনো হচ্ছে। সিনেমায় এমনটা সবসময়ই দেখনো হয়। আমি বিষয়টিতে কোনো সমস্যা দেখি না।’

আদি (আদিত্য রয়) একজন গেম ডিজাইনার। তার স্বপ্ন আমেরিকা গিয়ে ক্যারিয়ার তৈরি করা। বন্ধুর বিয়েতে তার সঙ্গে পরিচয় হয় তার নামের একটি মেয়ের (শ্রদ্ধা কাপুর)। সে আর্কিটেক্ট। উচ্চশিক্ষার জন্য প্যারিস যেতে চায় সে। এরপর তাদের মধ্যে সম্পর্ক তৈরি হয়। কিন্তু বিয়ে না করে যতদিন পর্যন্ত দুজন নিজেদের গন্তব্যে পৌঁছাতে না পারছে ততদিন লিভ ইন করার পরিকল্পনা করে। কিন্তু তাদের যাওয়ার দিন যত ঘনিয়ে আসে পরস্পরের প্রতি ততই আকর্ষণ অনুভব করে। এভাবেই এগিয়ে চলে ওকে জানু সিনেমার গল্প।

ওকে জানু সিনেমাটি পরিচালনা করেছেন সাদ আলী। সিনেমাটির সংগীত পরিচালনা করেছেন এ আর রহমান।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ