Home > বিনোদন > ডিপজলকে বিয়ে করতে চান আঁচল!

ডিপজলকে বিয়ে করতে চান আঁচল!

ডিপজল গ্রামের মানুষ। স্বভাবে খুব সৎ আর নীতিবান। তার গ্রামের মেয়ে আঁচল। ডিপজলের সততায় মুগ্ধ হয়ে আঁচলের মনে ভালোবাসা জাগতে শুরু করে। এরপর তাদের মধ্যে প্রেমও হয়!

একসময় আঁচল তার পরিবারকে জানায়, ডিপজলকে সে বিয়ে করতে চায়! কিন্তু আঁচলের বাবা মিজু আহমেদ কিছুতে রাজি না। এটা নিয়ে আঁচলের সঙ্গে তার বাবার মন কষাকষি শুরু হয়।

এরপর আঁচলের সঙ্গে কী ডিপজলের বিয়ে হবে?  নাকি ঘটবে লোমহর্ষক ঘটনা! বাকিটা জানতে হলে দেখতে হবে ‘এক কোটি টাকা’ শিরোনামের ছবিটি। কারণ এ ছবির গল্পেই ডিপজল-আঁচলের প্রেম-বিয়ের উত্তর পাওয়া যাবে। 

‘এক কোটি টাকা’ ছবিটি প্রযোজনা করছেন ডিপজল নিজেই। আর পরিচালনা করছেন প্রবীন চলচ্চিত্র নির্মাতা ছটকু আহমেদ। বর্তমানে ছবিটির শুটিং চলছে সাভারে। এই ছবির মাধ্যমে প্রথমবার ডিপজলের সঙ্গে অভিনয় করছেন আঁচল।

তিনি বলন, ‘ডিপজল ভাই অনেক বড় মাপের একজন অভিনেতা। তারসঙ্গে অভিনয় করতে গিয়ে ফার্স্টে একটু ভয় পেয়েছিলাম। পরে দেখলাম উনি অনেক সহযোগীতা পরায়ণ একজন মানুষ।’

আঁচল আরো বলেন, ‘ছবির শুটিং শুরু হয়েছে পহেলা জানুয়ারি থেকে। কিন্তু আজ সোমবার থেকে আমি ক্যামেরার সামনে দাঁড়িয়েছি। ছবিতে ডিপজল ভাইয়ের নাম আলী আর আমার নাম বকুল।’

জানা গেছে, টানা শুটিংয়ের মাধ্যমে শেষ হবে ‘এক কোটি টাকা’ ছবির কাজ। ছবিতে ডিপজল-আঁচল, মিজু আহমেদ ছাড়াও অভিনয় করছেন বাপ্পি চৌধুরী-অমৃতা।  

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ