Home > বিনোদন > ঐশ্বরিয়াকে নিয়ে বিশেষ পরিকল্পনা

ঐশ্বরিয়াকে নিয়ে বিশেষ পরিকল্পনা

বি-টাউনের অন্যতম সফল পরিচালক-অভিনেত্রী জুটির কথা যদি আসে তাহলে নিশ্চিতভাবেই ওঠে আসবে সঞ্জয় লীলা বানসালি ও ঐশ্বরিয়া রাই বচ্চনের নাম। যখনি এই দুজন জুটিবদ্ধ হয়েছেন বলিউড বিখ্যাত কিছু পেয়েছে। এবার জানা গেছে, ঐশ্বরিয়াকে নিয়ে বড় ধরনের পরিকল্পনা করছেন বানসালি।

ঐশ্বরিয়ার সেরা অভিনয় বের করে আনার ক্ষেত্রে বানসালির জুড়ি নেই। `হাম দিল দে চুকে সানাম` কিংবা দেবদাস-এ বলিউডপ্রেমীরা অন্য এক অ্যাশকে দেখেছেন। দীর্ঘ বিরতির পর যখন অ্যাশ পুনরায় অভিনয়ে ফিরেছেন তখন তার ভক্ত-সমর্থকরা উদগ্রীব সঞ্জয়ের সঙ্গে তার জুটি দেখতে।

সম্প্রতি গুঞ্জন শোনা যাচ্ছিল বানসালির ‘পদ্মাবতী’তে একটি বিশেষ গানে উপস্থিত হবেন বচ্চন বধূ। তবে এখন জানা গেলো, তা আসলেই গুঞ্জন ছাড়া কিছু ছিল না।

সম্প্রতি তারা দেখা করেছেন এবং ঐশ্বরিয়াকে বলিউডে নিজের একজন ঘনিষ্ঠ বন্ধু হিসেবে ভাবেন বানসালি। ‘পদ্মাবতী’তে অভিনয় নিয়ে তাদের মধ্যে কোনও কথা হয়নি। ‘পদ্মাবতী’র প্রধান তিনটি চরিত্রে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন, রণবীর সিং, শহিদ কাপুর। আরেকটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন অদিতি রাও। ফলে ছবিটিতে তৃতীয় কোনও নারী চরিত্র নেই যেখানে ঐশ্বরিয়াকে নিয়ে আসার সুযোগ আছে।

আরও জানা যায়, বানসালি নতুন একটি ছবিতে ঐশ্বরিয়াকে নিয়ে কাজের কথা ভাবছেন। যা কাশ্মিরভিত্তিক একটি প্রেমের কাহিনি ঘিরে নির্মিত হবে।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ