Home > বিনোদন > সিনেমাওয়ালা শাহরুখের সঙ্গে এক বার কথা বলতে চান ‘শাহরুখ খান’ পার্কিংওয়ালা!

সিনেমাওয়ালা শাহরুখের সঙ্গে এক বার কথা বলতে চান ‘শাহরুখ খান’ পার্কিংওয়ালা!

বিনোদন ডেস্ক : ডোভার টেরেসের বাসিন্দা অমিত হালদারের পরিচিতি শাহরুখ খান হিসাবেই। পেশার কারণে কেউ কেউ তাঁকে শাহরুখ পার্কিংওয়ালা নামেও ডাকেন। অভিনেতা শাহরুখের হাঁটাচলা, কথা বলা থেকে আদবকায়দা— সবই হুবহু নকল করেন ‘পার্কিংওয়ালা’ শাহরুখ। অভিনেতা শাহরুখ তাঁর কাছে ‘স্যার’। অমিতের কথায়, ‘‘স্যারই আমার অনুপ্রেরণা। স্যারের কাছ থেকেই সব শিখেছি। জীবনের কোনটা ভাল পথ, কোনটা খারাপ, সবই স্যারের ফিল্ম দেখে শিখেছি।’’ তাই পরিচিতেরা তাঁকে শাহরুখ খান বলে ডাকলে খুশিই হন অমিত।

শাহরুখের ফিল্ম মানেই অমিতের কাছে প্রথম দিন, প্রথম শো! ‘ডিয়ার জিন্দেগি’ দেখেছেন? অমিতের প্রতিক্রিয়া, ‘‘দেখব না! আলিয়া ভট্টই মূল চরিত্র।

কিন্তু স্যারের অভিনয়ও চোখ জুড়োনো।’’ শাহরুখের জন্মদিনকেই নিজের জন্মদিন হিসাবে পালন করেন অমিত। তাঁর সঙ্গেই পার্কিং সামলানোর কাজ করেন শুভাশিস দাস। তিনি বলেন, ‘‘অমিত হল শাহরুখের পাগল ফ্যান। ওর সবকিছুই শাহরুখের মতো।’’

ট্রায়াঙ্গুলার পার্কে পার্কিংয়ের দায়িত্বপ্রাপ্ত একটি সংস্থায় কাজ করেন অমিত। অভিজ্ঞতা ১০ বছরেরও বেশি। শুধু পার্কিং সামলানো নয়। কাজের ফাঁকে ফাঁকে ট্র্যাফিক পুলিশ এবং সিভিক ভলান্টিয়াদেরও যান চলাচল নিয়ন্ত্রণে সাহায্য করেন অমিত ওরফে শাহরুখ। তাঁর মন্তব্য, ‘‘পুজোর সময় একা হাতে একটা সিগন্যালের দায়িত্ব সামলেছি। স্যারের কাছ থেকে শিখেছি কাজে কখনও ফাঁকি মারতে নেই।’’ মঙ্গল, বৃহস্পতি, শুক্র এবং রবিবার পার্কিংয়ের কাজ। বাকি দিনগুলি পরিবারের জন্য।

শাহরুখের তো অনেক নায়িকা। আপনার নায়িকা কে? কিছুটা বিষণ্ণ হয়ে অমিত বলেন, ‘‘আমারও নায়িকা ছিল। এখন আর সম্পর্ক নেই। ভুল বোঝাবুঝির জন্য সম্পর্ক নষ্ট হয়ে গিয়েছে।’’ আর শাহরুখের সঙ্গে কোন নায়িকাকে সবচেয়ে ভাল মানায়? পার্কিংওয়ালার জবাব, ‘‘কাজল! কাজল!’’

শাহরুখ ফ্যান ক্লাবের সদস্য অমিত একেবারে কাছ থেকে তাঁর স্যারকে দেখেছেন চারবার। ফেসবুক-সহ বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় শাহরুখের ছবি পোস্ট করা, কমেন্ট করা তাঁর রুটিন কাজ। শাহরুখ পার্কিংওয়ালার একটাই স্বপ্ন, একবার যদি স্যার তাঁর ফ্যানের সঙ্গে কথা বলেন! -এবেলা।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ