Home > বিনোদন > ভারতে শাকিব-অপুর গোপন সাক্ষাৎ!

ভারতে শাকিব-অপুর গোপন সাক্ষাৎ!

দীর্ঘদিন ধরে নিখোঁজ চিত্রনায়িকা অপু বিশ্বাসের সঙ্গে দেখা করেছেন তাঁর প্রায় সব ছবির নায়ক ঢালিউড সুপারস্টার শাকিব খান, এমন কানাঘুষা চলছে সিনেপাড়ায়। গত ২ ডিসেম্বর সন্ধ্যায় শাকিব কলকাতায় শুটিং শেষ করে গোপনে শিলিগুড়িতে অপুর সঙ্গে দেখা করেছেন বলে জানিয়েছেন তাঁদের ঘনিষ্ঠজন। শাকিব-অপুর নতুন এই খবরে ঢালিউড নড়েচড়ে বসেছে। সবার কৌতূহল তাঁদের মধ্যে কি আলাপ হয়েছে?

এ প্রসঙ্গে নাম প্রকাশে অনিচ্ছুক একজন প্রযোজক বলেন, ‘অপু গত মাসেই বাংলাদেশে আসতে চেয়েছিল। কিন্তু শাকিব অপুকে বাঁধা দিয়েছিল। কারণ অপু অন্তঃসত্ত্বা। এ সময় বাংলাদেশে অপু আসলে সব ফাঁস হয়ে যাবে। তাই শাকিব গোপনে অপুর সঙ্গে দেখা করতে গেলেন।’

ঢালিউডে গুঞ্জন রয়েছে, এই ডিসেম্বরেই অপু সন্তানের মা হবেন। ডেলিভারির তারিখও ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহে। শুধু তাই নয়, শাকিব-অপু নাকি ২০০৮ সালে গোপনে বিয়ের কাজটি সেরে ফেলেন। ঢালিউডের একাংশ বলছেন, শাকিব বুদ্ধিমানের মতো কাজ করেছেন। ঠিক ডিসেম্বরেই কলকাতায় তাঁর ‘নবাব’ ছবির শুটিং রেখেছেন। যাতে সন্তানের জন্মের সময় তিনি উপস্থিত থাকতে পারেন। এতে অপুর মান-অভিমানের বরফ কিছুটা হলেও গলবে।

এদিকে জানা গেছে, ডিসেম্বরের ২০ তারিখ পর্যন্ত শাকিব কলকাতায় থাকবেন। ‘নবাব’ ছবির শুটিংয়ের পাশাপাশি দুটি রাজ্যে স্টেজ শো করারও পরিকল্পনা রয়েছে তাঁর। যৌথ প্রযোজনার ‘নবাব’ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন কলকাতার চিত্রনায়িকা শুভশ্রী গাঙ্গুলি। ছবিটি আগামী বছর ফেব্রুয়ারিতে মুক্তি পাবে।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ