Home > বিনোদন > গ্যাংস্টারের প্রেমে নুসরাত!

গ্যাংস্টারের প্রেমে নুসরাত!

হলেনই বা ‘গ্যাংস্টার’! গুলিভরা বন্দুক নিয়ে তো আর তিনি প্রেমিকার কাছে আসেন না! তাছাড়া, নুসরাত জাহান টলিপাড়ার অ্যতম পেশাদার মুখ, তিনি এসব ছোটখাটো ব্যাপারকে পাত্তা দেবেনই বা কেন! ফলে, ‘গ্যাংস্টার’ যশ দাশগুপ্তর সঙ্গে রমরমিয়ে চলছে নুসরাত জাহানের রোম্যান্স। তাদের সেই প্রেমকাহিনিকে বড়পর্দায় বাঁধছেন পরিচালক বিরসা দাশগুপ্ত। ছবির নামটা যদিও এখনও ঠিক হয়নি! আর, গল্পটা?

গল্প সেই গতে বাঁধাই! শিষ্ট নায়কের দুষ্টদমন! তবে আর পাঁচটা ছবির মতো ব্যাপারটাকে দেখানো হবে না। বিষয়টা এক হলেও খুব অন্যরকম এক ট্রিটমেন্ট দেখা যাবে এই ছবিতে, দাবি বিরসার!

এই নিয়ে দ্বিতীয় দফায় যশ দাশগুপ্তর সঙ্গে ছবি করছেন বিরসা। টলিপাড়া বলছে, ‘গ্যাংস্টার’ পূজায় অনেকগুলো ছবির সঙ্গে পাল্লা দিয়েও খুব খারাপ ব্যবসা করেনি। তাছাড়া দর্শকমহলে যশ দাশগুপ্তর জনপ্রিয়তাও রয়েছে। এই দুই ব্যাপারকে সম্বল করেই ফের ছবি তৈরিতে হাত দিচ্ছেন বিরসা।

আর সেই অভিযানেই এবার জুড়ে গেল নুসরাত জাহানের নাম। টলিপাড়ার খবর বলছে, তিনি না কি অনেক দিন থেকেই কাজ করতে চাইছিলেন বিরসার সঙ্গে। পাশাপাশি, টলিপাড়ায় এখন বাণিজ্যিক ছবির নায়িকাদের মধ্যে নুসরাতের জনপ্রিয়তাই সবচেয়ে বেশি। ফলে, সেই জনপ্রিয়তাকে কাজে লাগিয়েই এবার নুসরতের সঙ্গে কাজ করতে কোমর বাঁধলেন বিরসা। সূত্র: সংবাদ প্রতিদিন

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ