Home > বিনোদন > সালমান খানের ‘যমজ ভাই’ পাকিস্তানে!

সালমান খানের ‘যমজ ভাই’ পাকিস্তানে!

বিনোদন ডেস্ক,রূপক মাহমুদ হাসান :  পাকিস্তানে প্রকাশ্যে এলেন সালমান খানের জমজ ভাই! সালমান খানের ‘যমজ ভাই’? শুনেছেন কখনও? তার ভাই বলতে আরবাজ খান আর সোহেল খান। আর বোনেদের তালিকায় রয়েছে আলভিরা আর অর্পিতার নাম। কিন্তু এঁদের মধ্যে সালমানের ‘যমজ ভাই’ কে বলুন তো? না, এদের কেউ নয়। শুধু তাই নয়, ভারতের কোথাও নয়, তিনি আবার খোদ পাকিস্তানের বাসিন্দা! নিশ্চয়ই আছে এবং তা ক্রমশ প্রকাশ্য।

সালমানের এই ‘যমজ ভাই’য়ের নাম হুসনাইন সালেম। থাকেন পাকিস্তানের শিয়ালকোটে। এবার রহস্যটা খোলসা করা যাক। হুসনাইনের সঙ্গে কোনও রক্তের সম্পর্ক নেই

ভাইজানের। কিন্তু তাঁকে দেখে মোটেও বোঝার উপায় নেই। চেহারা থেকে শুরু করে মুখের আদল, খান সাহেবের সঙ্গে মিল রয়েছে প্রচুর।

কাকতালীয় ভাবে সালমানের জন্মদিন আর সালেমের জন্মদিন তার মাত্র দু’দিন আগে পরে। সালমানের ১৯৬৫-র ২৭ ডিসেম্বর। আর সালেমের ২৫ ডিসেম্বর। তবে সালটা আলাদা। ১৯৮৫-তে জন্ম সালেমের।

শুধু তাই নয়, হুসনাইনের বাবার নামও সেলিম। ইসলামাবাদের ব্যবসায়ী তিনি। ৩১ বছরের পাকিস্তানের এই সলমন খান তাঁর লুকের জন্য সোশ্যাল মিডিয়ায় তুমুল জনপ্রিয়। তবে সালেম ঠিক করেছেন তাঁর ‘গুরু’ বিয়ে না করা পর্যন্ত ছাদনাতলায় যাবেন না তিনিও।

তিনি নিজেও সালমানের ফ্যান। ভাইজানের সব স্টাইলই হুবহু কপি করার চেষ্টা করেন হুসনাইন। ছোটবেলায় স্কুলেও সালেমের নিক নেম ছিল ‘প্রেম’ আর ‘করণ’। বেশির ভাগ সিনেমাতেই সালমান এই নাম ব্যবহার করেছেন।

ভাইজান বিয়ে না করা পর্যন্ত তাই সালেমের জীবনেও ক্যাটরিনা-য়ুলিয়াদের নো-এন্ট্রি। তবে মেয়েদের মধ্যে তাঁর জনপ্রিয়তা বিপুল। মেয়েরা নাকি তাঁর সঙ্গে সেলফি তুলতে এমন কাণ্ড করে যে মাঝেমধ্যে নিরাপত্তা রক্ষী নিয়ে ঘুরতে বাধ্য হন সেলিম! -আনন্দবাজার

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ