Home > বিনোদন > চতুর্থ সপ্তাহে আরো ২৮ সিনেমা হলে আয়নাবাজি

চতুর্থ সপ্তাহে আরো ২৮ সিনেমা হলে আয়নাবাজি

নিউজ ডেক্স:  মুক্তির চতুর্থ সপ্তাহেও ‘আয়নাবাজি’ নিয়ে দর্শকদের মাতামাতি কমছে না, বরং বাড়ছে। ছবিটি রয়েছে আলোচনার শীর্ষে এবং দর্শকদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে। তাই চলতি সপ্তাহে দেশব্যাপী আরো ২৮টি সিনেমা হলে নতুন করে মুক্তি দেওয়া হয়েছে ‘আয়নাবাজি’ ছবিটি।

নির্মাতা অমিতাভ রেজা জানান, ‘ছবিটি বর্তমানে সারাদেশে মোট ৭২টি সিনেমা হলে চলছে। আগামীতে হল সংখ্যা আরো বাড়ার সম্ভাবনা আছে।’

গত ৩০ সেপ্টেম্বর রাজধানী ঢাকাসহ ২১টি সিনেমা হলে মুক্তি পায় ‘আয়নাবাজি’। দ্বিতীয় সপ্তাহে হল সংখ্যা বাড়ে ৮টি। তৃতীয় সপ্তাহে আরো ২৪টি হলে মুক্তি পায় ‘আয়নাবাজি’। এবার চতুর্থ সপ্তাহে নতুন করে আরো আরো ২৮টি হলে মুক্তি দেওয়া হলো।

জানা গেছে, চলতি সপ্তাহে তুলনামূলকভাবে জেলা শহরের হলগুলোতে দর্শকদের চাহিদাকে বেশি প্রাধান্য দেয়া হয়েছে।

এদিকে, রাজধানীর ব্লক বাস্টার সিনেমাসে টানা তৃতীয় সপ্তাহ ‘আয়নাবাজি’র প্রতিটি শো’তে হাউজফুল। এছাড়া দর্শকদের উপচেপড়া ভিড় সামলাতে শুক্রবার এবং শনিবার মোট ১১টি করে শো এবং সপ্তাহের বাকি দিনগুলো ৯টি করে শো চলছে।

চলতি সপ্তাহেও হাউজফুল দর্শক নিয়েই ছবিটি প্রদর্শিত হচ্ছে বলে জানান হলটির ম্যানেজার মাসুদ পারভেজ।

চতুর্থ সপ্তাহের প্রথমদিন (শুক্রবার) রাজধানীর বলাকা সিনেমা হলে গিয়ে দেখা গেছে, বিকেল ৩টার শো-তে ‘আয়নাবাজি’র টিকেট না পেয়ে অনেকেই হতাশ হয়ে ফিরে যাচ্ছেন।

পরিচালক অমিতাভ রেজা পরিচালিত প্রথম ছবি ‘আয়নাবাজি’। ছবিটেতে বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত অভিনেতা চঞ্চল চৌধুরী, নাবিলা, লুৎফর রহমান জর্জ, গাউসুল আলম শাওন, পার্থ বড়ুয়া, জামিল প্রমুখ। এছাড়া কনটেন্ট ম্যাটার লিমিটেড প্রযোজিত এবং হাফ স্টপ ডাউন লিমিটেড নিবেদিত এ ছবির নির্বাহী প্রযোজক এশা ইউসুফ।

‘আয়নাবাজি’র প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে, আগামীতে ভারতের গোয়া রাজ্যে অনুষ্ঠিত ৪৭তম ‘ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল ইন্ডিয়া’-এ প্রদর্শিত হবে ‘আয়নাবাজি’। এছাড়া আগামী ১০ নভেম্বর জার্মানিতে শুরু হচ্ছে ৬৫তম ‘মানহায়েম-হাইডেব্যার্গ আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব’। আট শতাধিক ছবি থেকে বাছাই করে প্রদর্শনীর জন্য নির্বাচন করা হয়েছে ‘আয়নাবাজি’। উৎসবের ‘ইন্টারন্যাশনাল ডিসকভারি’ বিভাগে দেখানো হবে ছবিটি।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ