Home > বিনোদন > নয়া গুন্জন অপু বিশ্বাসের

নয়া গুন্জন অপু বিশ্বাসের

বিনোদন ডেক্স : ঢালিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস আড়ালে আছেন। গেল রোজার ঈদে মুহাম্মদ মোস্তফা কামাল রাজের ‘সম্রাট’ ছবিতে সবশেষ তাকে বড় পর্দায় দেখা যায়। ছবিতে শাকিব খানের সঙ্গে জুটি হয়েছিলেন অপু। এরপর থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না।কোটি টাকার কাবিন ছবির মাধ্যমে ঢালিউডে শাকিব-অপু জুটি ব্যাপক জনপ্রিয়তা পায়। কোটি টাকার কাবিন, পিতার আসন, চাচ্চু, দাদিমাসহ হালের হিরো দ্য সুপারস্টার, হিটম্যান, লাভ ম্যারেজ সাফল্য লাভ করে।
শাকিব-অপু জুটি মানেই ব্যবসা সফল চলচ্চিত্র- বিষয়টি রীতি হয়ে দাঁড়িয়েছিল।
কিন্তু রোজার ঈদেই শাকিব খান যৌথ প্রযোজনায় তৈরি শিকারি’তে কলকাতার নায়িকা শ্রাবন্তীর সঙ্গে জুটি
হয়ে ব্যাপক সাফল্য পান। ঈদুল আজহায় শাকিবের সঙ্গে সংবাদ পাঠিকা থেকে নায়িকা বনে যাওয়া বুবলীর ‘বসগিরি’ ও ‘শুটার’ চলচ্চিত্র মুক্তি পায়।
শাকিব খান ও অপু বিশ্বাস ভালো বন্ধু হিসেবেই পরিচিত। আর এ বন্ধুত্বের জন্যই নাকি এতদিন অন্য নায়কের সঙ্গে জুটি হননি অপু। সম্প্রতি শাকিব নতুন বেশ ক’টি ছবিতে নতুন নায়িকাদের সঙ্গে জুটি বাঁধেন।
নবাগত নায়িকাদের সঙ্গে শাকিবের একের পর এক জুটি নিয়েই নাকি অপুর আপত্তি ছিল! তবে এ ব্যাপারে তার কোনো মন্তব্য পাওয়া যায়নি। হঠাৎ করেই মনতাজুর রহমান আকবরের ‘মাই ডার্লিং’ ও পরিচালক বুলবুল বিশ্বাসের ‘রাজনীতি’ ছবির কাজ শেষ না করেই ডুব মারেন তিনি।
সিনেমা পাড়ায় গুঞ্জন ওঠে শাকিবের ওপর অভিমান করে ভারতের দার্জিলিং এ অবস্থান করছেন অপু। তারপর শোনা যায়, কলকাতায় না, এ নায়িকা চিকিৎসার জন্য আমেরিকা রয়েছেন।
মাসখানেক আগে জানা যায়, কলকাতা বা আমেরিকা কোথাও নয়। জনপ্রিয় এ নায়িকা দেশেই রয়েছেন। কাজের ব্যাপারে প্রযোজকদের সঙ্গে মোবাইল ফোনে কথা বলেছেন এমন তথ্যও পাওয়া যায়।
১১ অক্টোবর ছিল অপু বিশ্বাসের জন্মদিন। এদিন বসগিরি’র প্রযোজক ফেসবুক স্ট্যাটাস এ অপুকে বিসগিরি-২ ছবির নায়িকা উল্লেখ করে স্ট্যাটাসও দেন।
এমন অবস্থায় অপু নিজে আবির্ভাব না হওয়া পর্যন্ত বলা যাচ্ছে না তিনি আসলে কোথায় আছেন। এখন তাকে নিয়ে যে সকল সংবাদ প্রকাশ হচ্ছে তার সবই অনুমান নির্ভর।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ