Home > বিনোদন > লেহেঙ্গার ওজনের কারণে মুশকিলে আনুশকা

লেহেঙ্গার ওজনের কারণে মুশকিলে আনুশকা

বিনোদন ডেক্স: অ্যা দিল হ্যায় মুশকিল চলচ্চিত্রের সর্বশেষ মুক্তি পাওয়া গান চান্না মেরেইয়া’তে আনুশকাকে অসাধারণ লাগছিল। কারণটা আর কিছুই না। এ সময় আনুশকা ওই ১৭ কেজি ওজনের লেহেঙ্গা পরেই যে উপস্থিত হয়েছিলেন পর্দায়। স্বাভাবিকভাবেই এতো ওজনের লেহেঙ্গা পরে নাচ কিংবা অভিনয় করার অনুভূতি জানতে চাওয়া লোকজনের অভাব নেই।

আনুশকা জানালেন, এতো ওজনের লেহেঙ্গা পরে নাচ-অভিনয় করতে হচ্ছে বলে শুটিং টিমের সবাই তাকে সহানুভূতি জানাচ্ছিল তখন। একে তো ১৭ কেজি ওজনের লেহেঙ্গা, তারসঙ্গে ছিল অনেক অলঙ্কার। সব মিলিয়ে তাকে ২০ কেজি ওজন বহন করতে হয়েছিল।

বিষয়টি মোটেই সুখকর ছিল না বলে জানালেন তিনি। আনুশকা বলেন, আমি শুধু গোড়ালি ও পায়ের ওপর ভর দিয়ে হাঁর্টছিলাম। খুব কঠিন লাগছিল। আমাকে বারবার সিঁড়ি দিয়ে উঠানাম করতে হচ্ছিল আর গরম ছিল প্রচণ্ড।

গানটির শুটিং হয়েছে তার অভিনীত চরিত্র আলিজেহ-এর বিয়ের অনুষ্ঠানে। আনুশকা বললেন, আমাকে খুব সুন্দর কনে দেখাচ্ছিল কিন্তু আমি সেরকম কিছু অনুভব করছিলাম না তখন।

করন জোহর পরিচালিত অ্যা দিল হ্যায় মুশকিল ছবিতে আরও অভিনয় করেছেন ঐশ্বরিয়া রায় বচ্চন ও ফাওয়াদ খান। এছাড়া ছবিতে ক্যামিও চরিত্রে দেখা যাবে লিসা হেডন ও শাহরুখ খানকে। আগামী দিওয়ালিতে অজয় দেবগনের শিবায় ছবির সঙ্গেই মুক্তি পাবে ছবিটি।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ